বিনোদন

‘দিদি নাম্বার ১’-এ যেতে হলে কি কি করতে হবে আপনার জানা আছে ? এর উপায় বলে দিলেন রচনা ব্যানার্জী

বাংলা টেলিভিশনে জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান। এই গেম শোটি টানা ১০ বছরেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশনের পর্দায় চলছে। এই গেম শোয়ের সঞ্চালিকা হলেন রচনা ব্যানার্জী। দিদি নাম্বার ওয়ানের সঙ্গে যেন ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন তিনি। গেম শো দিদি নাম্বার ওয়ানে যাওয়াটা তো সব মহিলার কাছে একটা স্বপ্নের মত। প্রত্যেকদিন চারজন করে মহিলা এই শোতে আসেন। এখানে খেলার মাধ্যমে উপহার জিতে নেওয়ার পাশাপাশি তারা তাদের জীবনের গল্প উদ্বুদ্ধ করে বাকিদের।

তবে কি আপনার জানা আছে দিদি নাম্বার ওয়ানে কীভাবে পৌঁছানো যায় ? সেটা আজও অনেকেই জানেন না। প্রধানত এই শোতে অডিশন দিয়ে তবেই পৌঁছানো যায়। তবে অনেকে মনে করেন দিদি নাম্বার ওয়ানে পৌঁছাতে গেলে টাকা দিতে হয়। এই বলে বহু প্রতারক সাধারণ মানুষের থেকে টাকা নিয়ে থাকেন। তবে বাস্তবে কিন্তু রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ানে পৌঁছানোর জন্য কোনও টাকা দেওয়ার প্রয়োজন পড়ে না।

এখন অনেকেই ভাবতে পারেন তাহলে দিদি নাম্বার ওয়ানে পৌঁছাতে হলে কী করতে হবে। তবে তার উপায় বলে দিয়েছেন রচনা ব্যানার্জী। এই শোতে নাম নথিভুক্ত করা এখন আরও সোজা হয়ে গিয়েছে। কিছুদিন আগে পর্যন্ত অডিশন দেওয়ার জন্য সকলকে লম্বা লাইনে দাঁড়াতে হত। কিন্তু এখন সেই সব ঝামেলা থেকে রেহাই পাবেন সকলে। এখন অনলাইনে নিজেদের নাম নথিভুক্ত করতে পারবেন সকলে।

অনলাইনে নাম নথিভুক্ত করার জন্য সম্প্রতি একটি অনলাইন পোর্টাল চালু করা হয়েছে https://garnierdidino1audition.com/ এবার থেকে এই লিঙ্কে গেলে রেজিস্ট্রেশন ফর্ম পাবেন। নিজের নাম, ঠিকানা, মোবাইল নম্বর দিয়ে নাম নথিভুক্ত করতে হবে। ইমেইল আইডি, জন্মদিনের তারিখ, মাস, সাল, বয়স জানাতে হবে। এবং শিক্ষাগত যোগ্যতা এবং পেশাও জানাতে হবে।সবশেষে আপনি কেন দিদি নাম্বার ওয়ানে যেতে চান সেই কারণটাও উল্লেখ করে দিতে হবে। এরপর ফর্ম সাবমিট করুন। এরপর আপনি যদি নির্বাচিত হন তাহলে সরাসরি আপনাকে ফাইনাল অডিশনের জন্য ডাকা হবে।

Back to top button