বিনোদন

‘রানীমা’ খ্যাত দিতিপ্রিয়া পেলেন বড় সিনেমার অফার, দেখা যাবে কিংবদন্তি এক অভিনেত্রীর ভূমিকায়

জী বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ এই ধারাবাহিকের রানীমা হল দিতিপ্রিয়া রায় নিজের দক্ষ অভিনয় নিয়ে ধারাবাহিকটিকে বেশ জনপ্রিয় করে তুলেছেন। ধারাবাহিকের রানীমা হল হালিশহরের সহজ সরল মেয়ে। আর সেই হালিশহরে পৌঁছে যায় কলকাতার নামি দামি রাজবংশের ছেলে রামচন্দ্র দাস সেখানে গিয়ে রাসমণির সাথে তাঁর প্রথম দেখা হয়েছে তারপর ১০ বছরের বড়ো রামচন্দ্র রাসমনিকে বিয়ে করে কলকাতার রাজবাড়িতে নিয়ে আসে তারপর ধীরে ধীরে গা ভর্তি গহনা ও সিঁথিতে সিঁদুর পরে বনেদি সাজে রাজবাড়ীর গৃহিনী হয়ে ওঠেন তবে এখন তাঁর স্বামী রাজচন্দ্র নেই সে পরোলক গমন করেছেন। এখন সেই রাজবাড়ীর গৃহিনী সকলের রানীমা হয়ে উঠেছেন এবং তাঁর সমস্ত জামাইদের নিয়ে শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন।

তবে সেই ছোট্ট রানীমা এখন সাদা থান আর মাথায় ঘোমটা দিয়ে অভিজ্ঞ বয়স্ক শ্বাশুড় রানি রাসমণি, বালিকা থেকে প্রৌঢ় সব লুকই অনুরাগীদের কাছে প্রিয় এই অভিনেত্রী দিতিপ্রিয়া। আর এই ধারাবাহিকের সমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা নিজেদের দক্ষ অভিনয় দিয়ে টিআরপিতে দ্বিতীয় স্থানে নিজেদের জায়গা করে নিয়েছেন। মাত্র আড়াই বছর বয়স থেকে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয়ের সুযোগ পান এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি স্কুলের গন্ডিও পার করে ফেলেছেন। বর্তমানে কলেজে পড়ার সাথে সাথে ধারাবাহিক আর সিনেমা দুটোতেই সাবলীল ভাবে অভিনয় করে যাচ্ছেন।

বাংলা সিনেমা জগতের মহা নায়ক উত্তম কুমারকে নিয়ে নির্মিত হতে চলেছে বায়োপিক ‘অচেনা উত্তম’।মহানায়কের এই বায়োপিক তৈরী করছেন পরিচালক অতনু বোস। এই সিনেমার হাত ধরেই বাঙালি খুঁজে পাবে অচেনা এক কিংবদন্তিকে। উত্তম কুমার ও সুচিত্রার রসায়ন এমনিতেই জনপ্রিয় সকল বাঙালির কাছে। তাই এই সিনেমার উপর যে নজর থাকবে সিনেপ্রেমীদের তা বলার আর অপেক্ষা রাখে না।

এখন কৌতূহলের বিষয় হলো এই সিনেমাতে অভিনয় করছেন কোন কোন অভিনেতা -অভিনেত্রী। সূত্রের খবর মহানায়কের ভূমিকায় দেখা যাবে শাশ্বত চ্যাটার্জিকে। মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। উত্তম কুমারের স্ত্রীর ভূমিকায় দেখা যেতে পারে জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জিকে। আর সাবিত্রী দেবর ভূমিকায় দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় চরিত্র রানীমা খ্যাত দিতিপ্রিয়াকে। এখন তাই অপেক্ষা করছেন রানীমার ফ্যানেরা।

Back to top button