বিনোদন

মা-বাবার বিবাহবার্ষিকীতে ‘নাতজামাই’-এর সাথে তুমুল নাচ ‘রানিমা’ খ্যাত দিতিপ্রিয়ার

জী বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ এই ধারাবাহিকের রানীমা হল দিতিপ্রিয়া রায় নিজের দক্ষ অভিনয় নিয়ে ধারাবাহিকটিকে বেশ জনপ্রিয় করে তুলেছেন। ধারাবাহিকের রানীমা হল হালিশহরের সহজ সরল মেয়ে। আর সেই হালিশহরে পৌঁছে যায় কলকাতার নামি দামি রাজবংশের ছেলে রামচন্দ্র দাস সেখানে গিয়ে রাসমণির সাথে তাঁর প্রথম দেখা হয়েছে তারপর ১০ বছরের বড়ো রামচন্দ্র রাসমনিকে বিয়ে করে কলকাতার রাজবাড়িতে নিয়ে আসে তারপর ধীরে ধীরে গা ভর্তি গহনা ও সিঁথিতে সিঁদুর পরে বনেদি সাজে রাজবাড়ীর গৃহিনী হয়ে ওঠেন তবে এখন তাঁর স্বামী রাজচন্দ্র নেই সে পরোলক গমন করেছেন। এখন সেই রাজবাড়ীর গৃহিনী সকলের রানীমা হয়ে উঠেছেন এবং তাঁর সমস্ত জামাইদের নিয়ে শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন।

তবে সেই ছোট্ট রানীমা এখন সাদা থান আর মাথায় ঘোমটা দিয়ে অভিজ্ঞ বয়স্ক শ্বাশুড় রানি রাসমণি, বালিকা থেকে প্রৌঢ় সব লুকই অনুরাগীদের কাছে প্রিয় এই অভিনেত্রী দিতিপ্রিয়া। আর এই ধারাবাহিকের সমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা নিজেদের দক্ষ অভিনয় দিয়ে টিআরপিতে দ্বিতীয় স্থানে নিজেদের জায়গা করে নিয়েছেন। মাত্র আড়াই বছর বয়স থেকে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয়ের সুযোগ পান এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি স্কুলের গন্ডিও পার করে ফেলেছেন। বর্তমানে কলেজে পড়ার সাথে সাথে ধারাবাহিক আর সিনেমা দুটোতেই সাবলীল ভাবে অভিনয় করে যাচ্ছেন।

আর এবার ছোটপর্দার সেই জনপ্রিয় তারকা ‘রানী মা’ খ্যাত দিতিপ্রিয়াকে দেখা গেলো মা -বাবার বিবাহ বার্ষিকীতে তুমুল নাচ করতে। রণবীর সিং অভিনীত পদ্মাবৎ সিনেমার খলিবলি গানের সাথে তুমুল নাচ করতে। বাবা -মায়ের ২২ তম বিবাহ বার্ষিকীতে আত্মীয় স্বজন ছাড়াও হাজির হয়েছিলেন রানী রাসমণি পরিবীরের কলাকূশলীরাও। আর পর্দার নাতজামাই রাঘবেন্দ্র অর্থাত্ অমিতাভ দাসের সঙ্গে কখনও ‘খলি বলি’ তো কখনও ‘জানু মেরি জান’ গানে উদ্দাম নাচলেন দিতিপ্রিয়া।

দেখতে দেখতে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকটিতে টানা তিন বছর ধরে অভিনয় করে চলেছেন সকলের প্রিয় রানীমা। বর্তমানে এখন দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরী শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করছেন এছাড়াও এবার সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। ঠিক সেখান থেকেই শুরু হবে অপুর যাত্রা মানে অভিযাত্রিক। এই ছবিতে অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। এবার এই সিনেমা ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-তে জায়গা অপুর ট্রিলোজি ‘অভিযাত্রিক।

 

View this post on Instagram

 

A post shared by Rani Rashmoni (@ditipriya_my_life)

Back to top button