বিনোদননিউজ

তারকাদের কটাক্ষের মুখে দিলীপ ঘোষ, দিলীপ ঘোষকে ‘জেঠু’ বানিয়ে মজার ছড়া লিখলেন অভিনেতা ভাস্বর!

এইবার বিধানসভায় তৃণমূল ও বিজেপি দুই দলের মধ্যেই হাড্ডাহাড্ডি লড়াই চলে। কেউ কাউকে এক টুকরো জমি ছেড়ে দিতে রাজি নন। টলিউডের বহু তারকারা নাম লিখিয়েছিল নির্বাচনে। কেউ বিজেপি তো কেউ না নাম লিখিয়েছে তৃণমূলে। বিপুল ভোটে জয়লাভ করেন তৃণমূল এবারে তৃতীয়বার নিজের হাতে শাসনভার পেলেন মমতা ব্যানার্জী। এদিকে বিজেপির হেভি ওয়েট নেতা দিলীপ ঘোষ নানারকম স্লোগানে তারকাদের উস্কে দেন। কিন্তু এবারে ভোটের রেসাল্টের পর তারা চুপ নেই। বহু তৃণমূল তারকারা এবারে দিলীপ নানারকম কটাক্ষ করেন।

অভিনেতা ভাস্বর চ্যাটার্জী দিলীপ ঘোষকে নিয়ে ইতিমধ্যেই একটি কবিতা লিখে ফেলেন। সেই কবিতাটি হল—“দিলীপ জেঠু, দিলীপ জেঠু তোমার বাড়ি যাব…দিলীপ জেঠু তুমি কি আর আমাদের কথা ভাব?” থামেননি ভাস্বর। তিনি লিখে চলেন, “… ভ্যানে বসে প্রচার করেছ এসি’র হাওয়া তলে, ভেবেছিলে বাংলা তুমি নেবে এক আঙুলে তুলে…রাতে এখন ঘুমতে যাই অপার শান্তিতে, তোমার দেখা আর পাবোনা এই বাংলার জমিতে…”।

Dilip jethu Dilip jethu Tomar bari jabo
Dilip jethu tumi ki r amader katha bhabo?
Mohonbashi bjp iskule
Bajiechhile…

Posted by Bhaswar Chatterjee on Sunday, 2 May 2021

সমস্ত বাধা কাটিয়ে ফের বাংলায় ক্ষমতায় আসলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। একদিকে ভোট পরিস্থিতি অপরদিকে চলছে করোনা পরিস্থিতি। কিন্তু তার মাঝেও যেন বাংলার মেয়ে মমতা ব্যানার্জী জিতে গেলে সেই খেলায়। আবারও বাংলার মসনদে বসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজয়ী হওয়ার পরে বিজয় মিছিল না করলেও তিনি জানান যে বর্তমান করোনা পরিস্থিতিতে তিনি ভ্যাকসিন নিয়ে লড়বেন। এরকম পরিস্থিতিতে বাংলার বোল্ড, ঠোঁটকাটা, দক্ষ অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী নিজেদের কিছু বক্তব্য পেশ করলেন।

বাংলা টেলিভিশনের শুধু মিমি ও স্বস্তিকা নন তার পাশাপাশি দিলীপ ঘোষকে কটাক্ষ করতে ছাড়েননি অভিনেতা পরমব্রত চট্ট্যোপাধ্যায়। “নিজেদের মতে নিজেদের গান” তৈরি করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়রা। এই গানটি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছিলেন,”শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব।” দিলীপ ঘোষের সেই প্রসঙ্গে পরমব্রত লেখেন,”আজ বিশ্ব রগড়ানি দিবস ঘোষিত হোক!” অভিনেতা শুধুমাত্র এখানেই থামেননি। তারপরে তিনি বলেন,”তোমার কোনো কোনো কোনো, কোনো কোনো কোনো কোনো কথা শুনবো না আর , যথেষ্ট বুঝি কিসে ভালো হবে নিজেদের মতো ভাববো”।

Back to top button