বিনোদন

‘রাঙা বউ’ ধারাবাহিকে ধামাকা পর্ব: আর নয় অপমান, বড় মেকআপ আর্টিস্ট হয়ে তাক লাগবে পাখি!

শুধু টিভি খুলুন এবং প্রতিটি বিনোদন চ্যানেলে বিভিন্ন সিরিজ রয়েছে। জি বাংলার পর্দায় প্রচারিত তেমনই একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘রাঙা বউ। এই ধারাবাহিকতায় বাংলা ধারাবাহিকের ভক্তরা তাদের পুরনো প্রিয় জুটিকে ফিরিয়ে এনেছেন।

প্রকৃতপক্ষে, জনপ্রিয় টিভি অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাস এই সিরিজের নায়ক ও নায়িকা কুশ পাখির ভূমিকায় অভিনয় করছেন। এর আগে, তারা টিভি সিরিজ ত্রিনয়নীতে জুটি হিসাবে অভিনয় করেছিলেন। যাইহোক, “রাঙা বউ” ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে ধারাবাহিকের নায়ক কুশ সবসময়ই একটু বিস্মৃত।

এর জন্য কুশ বাড়ির সদস্যদের দ্বারা অপমানিত হয়, বিশেষ করে বৃদ্ধ দাদা। কিন্তু পাখি আসার মুহূর্ত থেকেই ঢাল হয়ে গেল। এদিকে, কয়েকদিন আগে শোতে হাজির হয়েছেন নতুন ভিলেন মালবিকা। যিনি নিজেকে যথাক্রমে কুশের বিবাহিত প্রথম স্ত্রী বলে দাবি করেন।

সিরিজের একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যায় যে দেখা যাচ্ছে শীল বাড়ির অন্য দুই বউ পাখিকে এক বাটি চাল একটা স্টোভ দিয়ে আলাদা করে দিয়ে বলছে তাকে এই ঘরের মধ্যে এই টুকু উপকরণ নিয়েই পাগল শশুর আর বেকার বরকে নিয়ে সংসার চালাতে হবে।

এ অবস্থায় সংসারের হাল ধরতে নিজের পছন্দের কাজ বেছে নেন পাখি। তিনি যেটা সবচেয়ে ভালো করবেন সেটাই করবেন। এখন পাখি একটা নতুন সেলুন খুলেছে। যা দেখে ট্রোল করে সোশ্যাল মিডিয়ায় চলছে হাসাহাসি।

এই নেটিজেনদের একজন লিখেছেন, ‘ব্যাস, সিরিয়ালের শুরুতে এটাই ভেবেছিলাম, একদিন বড়ো মেকআপ আর্টিস্ট হয়ে দর্শকদের টনক নাড়িয়ে দেবে রাঙা বউ। আমার ভাবনা সত্যি করার জন্য অসংখ্য ধন্যবাদ জি বাংলা।’

Back to top button