বিনোদন

করোনা-কালে মানুষের পাশে এবার দীপিকা পাড়ুকোন! সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা নায়িকার

ফের হানা দিচ্ছে করোনা। ভারতের বুকেও আছড়ে পড়ছে কারণের দ্বিতীয় ঢেউ। বেশ কিছুদিন ধরেই একের পর এক করোনা আক্রান্তের খবর মিলছে, যার রেশ বি-টাউনেও পৌঁছেছে। বলিউড সুপারস্টাররাও একে একে কারণ আক্রান্ত হয়ে পড়ছেন। আমির খান, অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন, অর্জুন-মালাইকা, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, গোবিন্দাসহ একাধিক অভিনেতা ইতিমধ্যেই করোনার কবলে পড়েছেন। গত বছর এই মরণ ভাইরাস অনেক বয়স্ক অভিনেতার জীবন কেড়ে নিয়েছি। আর এবছরও যেন তার ব্যতিক্রম নয়। করোনায় আক্রান্ত হয়ে প্রাণ চলে যাচ্ছে হাজার হাজার মানুষের।

তবে সোনু সুদের মতো বলিউডের অনেক তারকাই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই করোনা কালে। এবার সেই তালিকায় নাম লেখালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সোশ্যাল মিডিয়ায় দীপিকা ছড়িয়ে দিলেন অতি-প্রয়োজনীয় কিছু নম্বর।তবে অক্সিজেন বা হাসপাতালের বেড নয়, দীপিকা ছড়িয়ে দিলেন মানসিক স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা সমাধানের জন্য গুরুত্বপূর্ণ নম্বর। এমনকি এদিন সোশ্যাল মিডিয়ায় মানসিক স্বাস্থ্যের গুরুত্বের ওপর জোর দেন বলিউডের এই অভিনেত্রী।

নিজের আ্যকাউন্টে দীপিকা পাড়ুকোন লেখেন, ‘আমি এবং আমার পরিবার এই সমস্যার সময়ে ক্রমাগত চেষ্টা করছি ভালো থাকার। এই সময়ে আমরা যেন ভুলে না যাই, আমাদের মানসিক ভাবে ভালো থাকাটাও সমান ভাবে গুরুত্বপূর্ণ। মনে রাখতে হবে তুমি একা নও, এই কঠিন সময়ে আমরা এক সঙ্গে রয়েছি। এককাট্টা। মনে রাখবে সব সময়, আমাদের সঙ্গে আশা আছে।’র পর হ্যাশট্যাগ দিয়ে দীপিকা লেখেন #Youarenotalone, @tillfoundation।’

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Back to top button