বিনোদন

জীবনের প্রায় সমস্ত স্মৃতি মুছে ফেললেন এক মুহূর্তে দীপিকা,এ-কি হলো অভিনেত্রীর!

পুরাতনকে বিদায় জানিয়ে নতুনকে বরণ করে নেওয়ার পালা, কিন্তু নতুন বছর ২১ এর শুরুতেই নেট নাগরিকরা অবাক।এই দিন প্রায় সকলেই নিজেদের ছবি এবং বর্ষবরণের রাতের ছবি ও ভিডিও ইনস্টাগ্রাম ও টুইটের অ্যাকাউন্টেপোস্ট করেন, কিন্তু দীপিকা পাড়ুকোন সব সরিয়ে ফেললেন। এই মুহূর্তে তাঁর অ্যাকাউন্টগুলিতে একটিও পোস্ট নেই। কেন এত বড় সিদ্ধান্ত? কেন সব মুছে ফেললেন?কেউ কেউ সন্দেহ করছেন যে দীপিকার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে, কিন্তু বাস্তবে তা নয়। তিনি নিঁজের একান্ত ইচ্ছায় সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন।

২০২০ সল্ বলিউড জগতের এক অন্ধকারময় অধ্যায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের মাদক যোগ নিয়ে অনেক জলঘোলা হয়েছে। এতে নাম জড়িয়েছে দীপিকা পাডুকোনেরও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসে তাঁর জিজ্ঞাসাবাদ পর্ব চলেছে।এমনকি তাঁর হোয়াটসআপের মেসেজে সকলের সামনে এস উপস্থিত হয়েছে। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের গতিবিধি কমিয়ে দিয়েছিলেন দীপিকা। অনেকের অনুমান হয়তো নিজের কুকীর্তির জন্যই সমস্ত কিছু মুছে ফেলছেন তিনি। যদিও NCB র দপ্তর থেকে ছাড়া পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় কম এক্টিভ থাকতেন এমনকি সাংবাদিকদের সঙ্গেও তেমন ভাবে কথা বলতেন না।

আর ইতিমধ্যেই দীপিকার ইন্সটাগ্রাম ফলোয়ার প্রায় ৫ কোটি আড়াই লক্ষ। আর টুইটারে তাঁর ফলোয়ার ২ কপিটি ৭৭ লক্ষ। কিন্তু সমস্ত অনুরাগীদের নিরাশ করে আপাতত বিদায় নিয়েছেন। কিন্তু ছেড়ে গেছেন কিছু কথা। গত ৩১ তারিখ রাতে ৩২ সেকেন্ডের একটি অডিও ক্লিপ পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রামে। এই অডিও ক্লিপে তিনি বলেছেন, ‘আমার অডিও ডায়েরিতে তোামাদের সবাইকে স্বাগত। এই ডায়েরি হল একান্তভাবেই আমার ভাবনার বহিঃপ্রকাশ। আমার মনে হয়, তোমরা আমার সঙ্গে একমত হবে যে ২০২০ সালটা ছিল একটা অনিশ্চয়তার বছর। তবে আমার কাছে বছরটা ছিল কৃতজ্ঞতার আর থেমে না গিয়ে তাল মিলিয়ে যে কোনও পরিস্থিতিতে হাজির থাকারও। ২০২১ সালে আমার নিজের জন্য আর আমার কাছের মানুষজনের জন্য সবচেয়ে বড় ইচ্ছে একটাই—সুস্থ শরীর আর শান্ত মন’।

দীপিকার এই পোস্টার ভিত্তিতে কেউ কেউ সন্দেহ করেছেন যে দীপিকার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। আবার কেউ কেউ মনে করেছেন যে এটি নায়িকার নতুন কোনও প্রচারের কৌশল, কিন্তু বাস্তবে তা নয়। তিনি নিজের একান্ত ইচ্ছায় সমস্ত ছবি ও ভিডিও মুছে ফেলেছেন ইনস্টাগ্রাম ও টুইটার থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Back to top button