বিনোদন

মিশকার চালাকি ধরে ফেলতে সক্ষম দীপার বাবা ! আসল ঘটনার অপেক্ষায় দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ নিয়মিত দর্শকরা জানেন যে এতদিন ধরে ভুল বোঝাবুঝির কারণে সূর্য ও দীপা একে ওপরের থেকে দূরে থাকে। কিন্তু এখন দিপাকে নিয়ে সূর্যের ভুল বোঝাবুঝি মিটেও মিটছেনা। তবে ধারাবাহিকের নতুন এপিসোডে দেখা যাই সূর্য দীপার সম্পর্ক ঠিক করতে এগিয়ে আসছে দীপার বাবা। অবশেষে তারই প্রচেষ্টায় সূর্য ও দীপার মধ্যে সম্পর্ক আবার জোড়া লাগছে। দেখা যাচ্ছে সেনগুপ্ত বাড়িতে পূজা উপলক্ষে দীপা ও দীপার বাপের বাড়ির প্রত্যেককে নিমন্ত্রণ করা হয়েছে। সেখানে বিনা নিমন্ত্রনে চলে আসে মিশকা। বিনা নিমন্ত্রনে সে কেন এসেছে তা জিজ্ঞাস করা হলে সে বলে যে বন্ধুর বাড়িতে আসার জন্য কোন নিমন্ত্রণের দরকার হয় না।

অপরদিকে মিশকা জানতে পেরে গিয়েছে যে সোনা -রূপা দুজনেই সূর্য ও দীপার জমজ সন্তান। তাই ওই বাচ্চা দুটিকে মেরে ফেলার পরিকল্পনা করে সে। অন্যদিকে দীপা সূর্যের মাকে তার জমজ সন্তান সংক্রান্ত প্রশ্ন করলে হঠাৎ সেখানে হাজির হয় সূর্য। মিশকা এই ঘটনায় ভয়ও পেয়ে যায়। সে ভাবে এবার হয়তো সবকিছু ফাঁস হয়ে যাবে।

মিশকার অদ্ভুত ধরণের আচরণ চোখে পড়ে দীপার বাবার। তিনি তখন মিশকাকে হাতেনাতে ধরার চেষ্টা করতে থাকেন। এমন সময় মিশকার মোবাইল এ একটি ফোন আসে। মিশকা একটু সাইডে গিয়ে ফোনটা রিসিভ করলে তাদের সমস্ত কথোপকথন রেকর্ড করে নেয় দীপার বাবা। ফোনে মিশকা বলে যে, সে আদেশ দিলেই যাতে সূর্য দীপার জমজ সন্তান সোনা এবং রূপাকে যাতে সরিয়ে দেওয়া হয়।

মিশকা সম্পূর্ণ ধারণা যে সোনা রুপা সরে গেলেই তার জীবনের সব বাধা দূর হয়ে যাবে এবং সে সূর্যকেখুব সহজেই পেয়ে যাবে।যেহেতু এই সমস্ত ঘটনা ইতিমধ্যেই দীপার বাবা ক্যামেরাবন্দি করে ফেলেছে।তাই মিশকার পর্দা ফাঁস হতে আর বেশি দেরি নেয়।তবে আসল কথা হলো এটি কোনো অফিসিয়াল ভিডিও নয়, একটি ইউটিউব চ্যানেল ওপর ভিত্তি করে এমনটা বলা হচ্ছে।তবে আসল ঘটনা জানতে হলে চোখ রাখতে হবে এই ধারাবাহিকের পরবর্তী পর্ব গুলির দিকে।

Back to top button