বিনোদন

দীপা কিছুতেই রুপাকে জানাচ্ছেনা তার বাবার পরিচয়, উল্টে করছে খারাপ ব্যবহার! বড় হয়ে ভিলেন হবে নাতো ছোট্ট রুপা?

স্টার জলসা ‘অনুরাগের ছোয়া’ ধারাবাহিকটি টানা কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষে ছিল । কিন্তু ইদানীং দ্বিতীয় স্থান দখল করেছে এই ধারাবাহিকটি । তবে সিরিজটিকে আগের জায়গায় ফেরানোর চেষ্টা করছেন নির্মাতারা। এবং তার জন্য প্রচেষ্টা চালিয়ে যান। দর্শক কী চায় তা দেখানো হয়েছে সিরিজে।

সোনা রুপা যাতে তার বাবা মায়ের কাছে অর্থাৎ সূর্য দীপার কাছে ফিরে যায় এটাই এতদিন চেয়ে এসেছেন ভক্তরা । কিছু দিন আগে এই ধারাবাহিকে দেখা গিয়েছিলো আদালতের রায়ে তারা একই ছাদের নিচে থাকবেন । এমনকি এখনো তারা এক সঙ্গেই আছেন। এটাও দেখা গেছে যে তারা একে অপরের পরিপূরক। অন্যদিকে, সূর্য মিশকা কিছুটা হলেও শয়তানবাদ বুঝতে পেরেছিলেন।

বর্তমানে সূর্যের কাছে সোনা-রূপা আছে। সূর্য সোনা ও রূপাকে পছন্দ করে। সোনা ছাড়া সূর্য থাকতে পারে না। এমনকি রুপাকে ছাড়াও থাকতে পারে না সূর্য ।অন্যদিকে সোনার বাবাকে দেখার পর থেকেই নিজের বাবার প্রতি আগ্রহ বেড়েই চলেছে রুপার।

এছাড়াও, যখন রুপা বারবার জিজ্ঞাসা করে তার বাবা কে, দীপা বলে যে সে তার বাবা এবং মা। উল্টো রুপাকে বকেও দেয় সে । কিন্তু রুপা থিম থাকার পাত্রী নয় । সে মনে হয় আসল সত্যটা খুঁজে তারপর ছাড়বে । আজ রাত সাড়ে ৯টায় দেখা যাবে এই পর্ব। তবে এর মাঝেই সিরিজের একটি নতুন গল্প নিয়ে গুঞ্জন ছিল । যদিও পুরোটাই লেখিকা ম্যাডামের লেখনীর ওপর উপর নির্ভর করছে।

Back to top button