বিনোদন

শীঘ্রই ঘটতে চলেছে রাণীমার মৃত্যু! তবে কি শেষ হতে চলেছে ‘করুণাময়ী রানী রাসমণি’? চলছে নানারকম জল্পনা

জী বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ এই ধারাবাহিকের রানীমা হল দিতিপ্রিয়া রায় নিজের দক্ষ অভিনয় নিয়ে ধারাবাহিকটিকে বেশ জনপ্রিয় করে তুলেছেন। ধারাবাহিকের রানীমা হল হালিশহরের সহজ সরল মেয়ে। আর সেই হালিশহরে পৌঁছে যায় কলকাতার নামি দামি রাজবংশের ছেলে রামচন্দ্র দাস সেখানে গিয়ে রাসমণির সাথে তাঁর প্রথম দেখা হয়েছে তারপর ১০ বছরের বড়ো রামচন্দ্র রাসমনিকে বিয়ে করে কলকাতার রাজবাড়িতে নিয়ে আসে তারপর ধীরে ধীরে গা ভর্তি গহনা ও সিঁথিতে সিঁদুর পরে বনেদি সাজে রাজবাড়ীর গৃহিনী হয়ে ওঠেন তবে এখন তাঁর স্বামী রাজচন্দ্র নেই সে পরোলক গমন করেছেন। এখন সেই রাজবাড়ীর গৃহিনী সকলের রানীমা হয়ে উঠেছেন এবং তাঁর সমস্ত জামাইদের নিয়ে শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন।

তবে সেই ছোট্ট রানীমা এখন সাদা থান আর মাথায় ঘোমটা দিয়ে অভিজ্ঞ বয়স্ক শ্বাশুড় রানি রাসমণি, বালিকা থেকে প্রৌঢ় সব লুকই অনুরাগীদের কাছে প্রিয় এই অভিনেত্রী দিতিপ্রিয়া। আর এই ধারাবাহিকের সমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা নিজেদের দক্ষ অভিনয় দিয়ে টিআরপিতে দ্বিতীয় স্থানে নিজেদের জায়গা করে নিয়েছেন। মাত্র আড়াই বছর বয়স থেকে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয়ের সুযোগ পান এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি স্কুলের গন্ডিও পার করে ফেলেছেন। বর্তমানে কলেজে পড়ার সাথে সাথে ধারাবাহিক আর সিনেমা দুটোতেই সাবলীল ভাবে অভিনয় করে যাচ্ছেন।

এদিকে রানী রাসমণি ধারাবাহিকের বন্ধ হয়ে যাওয়া নিয়ে গুঞ্জন উঠছে। কিন্তু এবার সেই গুজবই কি সত্যি হতে চলেছে? বন্ধ হয়ে যেতে চলেছে ‘করুণাময়ী রানী রাসমণি’? এমন চর্চাই শুরু হয়েছে ‘করুণাময়ী রানী রাসমণি’-র সাম্প্রতিকতম প্রোমোকে ঘিরে।জি বাংলায় এই মুহূর্তে ‘করুণাময়ী রানী রাসমণি’-র যে প্রোমো দেখানো হচ্ছে তাতে দেখা যাচ্ছে, রানী রাসমণি বসে রয়েছেন মা ভবতারিণীর সামনে। হঠাৎই মা ভবতারিণীর কন্ঠে দৈববাণী হচ্ছে, রানী রাসমণির জীবনকাল সমাপ্ত হতে চলেছে। শোনা যাচ্ছে এবার তাকে ফিরে যেতে হবে মা ভাবতারিনীর কাছে।

আর ইতিমধ্যেই দর্শকমহলে কথা উঠতে শুরু করেছে এই ধারাবাহিককে ঘিরে। সকলের প্রিয় একটি ধারাবাহিক এতো অল্প সময়ের মধ্যে শেষ হয়ে যাওয়া নিয়ে মন খারাপ দর্শকদের। সিরিয়ালে দেখানো হয়েছে কালীঘাটের ব্রহ্মশিলা আদিগঙ্গার ধারে পড়ে রয়েছে। পরে তাতে প্রাণ প্রতিষ্ঠা করে পুজো করছেন কাপালিকরা। সেই সময় রানী রাসমণিকে জলপথে নৌকায় আসতে দেখা যাচ্ছে। কিন্তু শিলাখন্ডের ঘটনাটি রাসমণির জন্মের প্রায় আড়াইশো বছর আগে ঘটেছিল। আর এইসব কারণে ইতিহাস বিকৃতির অভিযোগ দর্শকদের মধ্যেও অসন্তোষ সৃষ্টি করেছে। এই কারণেই কি সিরিয়ালটিতে যবনিকা টানতে চাইছেন নির্মাতারা? কিন্তু এখনও পর্যন্ত জী বাংলার তরফ থেকে ঘোষণা হয়নি যে ধারাবাহিকে তারা ইতি টানতে চলেছেন।

Back to top button