দেশনিউজবিনোদন

করোনা নিয়ে বাড়ছে বিপদ, ২ কোটি টাকা দান করলেন বলিউড শাহেনশা অমিতাভ

ভারতে এই মুহূর্তে করোনা পরিস্থিতি বেশ ভয়ানক আকার ধারণ করেছে। মহারাষ্ট্র ও রাজধানী দাহার দিল্লিতে এই মহামারী আকার নিয়েছে বেশ ভয়ঙ্কর রূপের। মুম্বাইয়ে প্রতিদিন আক্রান্ত হচ্ছেন প্রায় ৪০০০০ জন মানুষ। এই দুই রাজ্যের হাসপাতাল গুলিতে দেখা দিয়েছে বেডের অভাব। সেই সাথে অক্সিজেন সংকটের কারণে বাড়ছে রোগী মৃত্যু।

হাত গুটিয়ে বসে নেই বলিউড ও টলিউডের বেশ কিছু তারকা। কিছুদিন আগেই বলিউডের খিলাড়ি বলে পরিচিত অক্ষয় কুমার করোনা রোগীদের খাদ্য, ওষুধ এবং অক্সিজেন কিনতে এক কোটি টাকা দান করেছেন। এবার। আর এবার এলো নতুন এক খবর জানা গেছে বলিউডের আর এক সুপারস্টার অজয় দেবগন মোবাইলের শিবাজী পার্কের ২০ বেডের আইসিইউ তৈরী করতে ১ কোটি টাকা আর্থিক অনুদান করেছেন বিএমসি কে।
জানা গেছে অজয় দেবগন তার স্বেচ্ছা সেবী সংগঠন এনওয়াই ফাউন্ডেশনের মাধ্যমে এই বড় অংকের টাকা দান করেছেন দেশে করোনা রোগীদের সুস্থ করে তোলার জন্য।

বলিউড তারকা ও প্রাক্তন পর্নস্টার সানি লিওন ১০ হাজার পরিযায়ী শ্রমিকের খাবারের দায়িত্ব নিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানিয়েছে একটি সংবাদ সংস্থা।

অপরদিকে, গত বছরের মতো এবারেও করোনা আক্রান্তদের উদ্যেশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ‘গরিবের ভগবান ‘ খ্যাত বলিউড তারকা সোনু সুদ। তিনি নিজে তো সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন সেই সাথে বাকি তারকাদের অনুরোধ করেছেন সাহায্যের জন্য এগিয়ে আসতে।

এবার বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন করোনা রানে অনুদান করলেন ২ কোটি টাকা। সেই সাথে অমিতাভ বচ্চন অক্সিজেনের ব্যবস্থাও করে দেবেন বলে জানা গেছে। বলিউড শাহেনশার এই আর্থিক সাহায্যে ৩০০ শয্যা নির্মাণ করা হবে।

বলিউড থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সারা আলি খান, আনুশকা শর্মা, বরুণ ধাওয়ান, প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, টুইঙ্কেল খান্না, আয়ুষ্মান খুরানা, তাপসী পান্নু, অজয় দেবগন সহ বলিউডের অনেক তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button