বিনোদন

‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের পর ক্রুশল ফিরছেন অন্য অভিনেত্রীর সাথে, হিন্দি ধারাবাহিকে

ধারাবাহিক সকলেরই বেশ প্রিয়। সকলেই ধারাবাহিক দেখতে ভালোবাসেন । বিশেষ করে বাড়ির মা কাকীমারা ধারাবাহিক দেখার জন্য অপেক্ষা করে থাকেন। জী বাংলায় একটি অতি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘কি করে বলবো তোমায়’। এই ধারাবাহিকে অভিনয় করেছিলেন অভিনেতা ক্রুশল আহুজা। তার বিপরীতে ছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। সম্প্রতি শেষ হয়ে গেছে এই ধারাবাহিক। এবারে অভিনেতার হাতে জুটেছে নতুন কাজ। আর নতুন কাজ মানেই নতুন কিছু ও তার সাথে নতুন অভিনেত্রী।

এবার অভিনেতাকে দেখা যাবে হিন্দি ধারাবাহিকে। একটি ধারাবাহিক শেষ হতেই হাতে জুট গেছে আরেকটি কাজ। ২৯ জুলাই থেকে মিশমি ও ক্রুশল শ্যুট শুরু করেছেন সুশান্ত দাসের প্রথম হিন্দি ধারাবাহিক ‘রিশতোঁ কা মাঞ্ঝা’-তে।এটি ‘দ্বীপ জেলে যাই’ ধারাবাহিকের হিন্দি ভার্সনে রিমেক হবে। ক্রুশলের বিপরীতে থাকছেন এই ধারাবাহিকে অভিনেত্রী মিশমি। পাশাপাশি থাকছেন আঁচল গোস্বামী।

এই ধারাবাহিকের অভিনেত্রী মিশমি দাস এর আগেও কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন। বিশেষ করে তিনি জী বাংলায় ‘রাজযোটক’ ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এটাই তার প্রথম ধারাবাহিক ছিল। ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তাকে দেখা যাচ্ছে, কিছুদিন আগেও ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করেন। শুধু বাংলা নয়, মুম্বাইতে গিয়েও কাজ করেছেন তিনি। কিন্তু সবকিছুর আগে অভিনেত্রী মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন।

ক্রুশল আহুজা একজন হ্যান্ডসাম অভিনেতা। তার অভিনয় ও লুক তাকে জনপ্রিয় করে তুলেছে। তিনি ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয় শুরু করেন। সবকিছু মিলিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেতা ক্রুশল ।

Back to top button