বিনোদন

বাথরুমে অন্তরঙ্গ মুহূর্তে সৃজন-পর্ণা, দরজায় দাঁড়িয়ে শাশুড়ি, নতুন চমক আসছে ‘নিম ফুলের মধু’তে

আর মাত্র কয়েকদিন। তারপরই দোল। আর দোল মানেই প্রতিটি সিরিয়াল গুলিতে সেই নিয়ে বিশেষ বিশেষ পর্ব দেখানো হয় থাকে। আর সেই জায়গায় বাদ গেল না ‛নিম ফুলের মধু’ সিরিয়াল। আর এবার দোলের দিন কাছাকাছি এল পর্ণা-সৃজন। কিন্তু ফের পড়লো মায়ের নজরে।
ইতিমধ্যেই পর্ণা-সৃজনের কেমিস্ট্রি মনজয় করে নিয়েছে নেটিজেনদের।

সিরিয়ালটি নিয়মিত যারা দেখেন তারা নিশ্চই জানেন যে, বিয়ে করে শশুর বাড়িতে আসার পর থেকেই শশুর বাড়ির কিছু সদস্য তার পায়ে শিকল পড়ানোর চেষ্টা করছে। যদিও পর্ণা হাল ছাড়ার পাত্রী নয়। সেও পুরোদমে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুরোনো ধ্যান ধারণা ভাঙার। চাকরির ইন্টারভিউ দিয়ে চাকরি পায় সে। বর্তমানে সে একজন সাংবাদিক। আর তার এই চাকরি করা নিয়ে কম কান্ডও হয়নি দত্ত পরিবারে।

বাড়ির বড় বৌ মৌমিতার সঙ্গে প্ল্যান করছে কিভাবে পর্ণাকে এ বাড়ি থেকে তাড়ানো যায়। আর এসবের মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের একটি নতুন প্রোমো। যা দেখে খুশি নেটিজেনরা। তবে এখানেও চলে এসেছে সৃজনের মা। ওই প্রমোতে দেখা যাচ্ছে যে, দোলের দিন একসঙ্গে রং খেলেছে পর্ণা-সৃজন।

এরপর সৃজন বাথরুমে থাকা অবস্থাতেই পর্ণা ভুল করে দরজা খুলে দেয়। এরপর সে বেরিয়ে আসতে গেলে সৃজন তাকে বাথরুমে আটকে দেয়। তারপরই দুজনে কাছাকাছি আসে। কিন্তু সৃজনের মা ডাকাডাকি শুরু করে দেয়। বাথরুমের দরজা খুলতে বলে সৃজনকে। আর এই প্রোমো দেখে আবার সৃজনের মায়ের উপর ক্ষেপেছে নেটিজেনরা। কেউ লিখেছেন ‛বজ্জাত শাশুড়ি’। আবার কেউ লিখেছেন ‛এসব শাশুড়িকে গুছিয়ে কেলানো উচিত’।

Back to top button