বিনোদননিউজরাজনীতি

“কেঁদে ভাসানোর মানুষ নই আমি”, রাজ্ সহ নির্বাচনের তারকা প্রার্থীদের একহাত নিলেন কমরেড দীপ্সিতা ধর

বাংলায় ভোট পর্ব প্রায় শেষের পথে। আর মাত্র বাকি এক দফা ভোট। আর এর মঝেই করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল গোটা দেশ সহ আমাদের রাজ্য পশ্চিমবঙ্গ। করোনার দ্বিতীয় ঢেউ নিয়েছে মারাত্বক আকার। প্রায় ভেঙে পড়েছে চিকিৎসা ব্যবস্থা। অনেকেই পাচ্ছেন না সঠিক পরিষেবা আবার অনেকেই পাচ্ছেন না সঠিক খাবার ,সেই সাথে বাংলাতেও দেখা যাচ্ছে অক্সিজেন সংকট। আর এমন পরিস্থিতে সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে কিছু তারকা প্রার্থীদের মোবাইল নাম্বার। সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেছে তৃণমূল -বিজেপির একাধিক হেভিওয়েট নেতাদের নাম ও ফোন নাম্বার। যারা যার নির্বাচনে নামার সময় মানুষের জন্য কাজ করতে করতে চেয়েছেন বলে জানিয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় তাই এখন ছড়িয়ে পড়েছে বিভিন্ন তারকাদের নাম ও মোবাইল নাম্বার। আর এই কান্ড নিয়েই
ক্ষুব্ধ হয়েছেন কাঞ্চন মল্লিক তিনি বলেন সুজন চক্রবর্তী, দেবদূত ঘোষ, বাদশা মৈত্র, শ্রীলেখা মিত্র, ঐশী ঘোষের ব্যক্তিগত যোগাযোগ নম্বর কেন দেওয়া হল না কেন?

আর এবার কাঞ্চন মল্লিকের প্রশ্নের জবাবের উত্তর দিলেন বালি কেন্দ্রের সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর।তিনি সোশ্যাল মিডিয়ায় একটি স্ক্রিন শট শেয়ার করেছেন যেখানে এক নেটিজেন লিখেছেন “এই ভোটে হারলেন কি জিতলেন কিছু এসে যায় না। দীপ্সিতার মতো মেয়েরা সমস্ত পরিস্থিতিতে মানুষের জন্য কাজ করবেন।”

বাম প্রাথী দীপশিতা সেই ব্যক্তিকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন “এক দাদাও তাঁদের দলের অনেকের ফোন নম্বর পোস্ট করেছেন। অনেকে ভেবেছিলেন তাঁরাও হযতো রাজবাবুদের মতো কেঁদে ভাসাবে। ফল হল উলটোটা। আজ থেকে ৫-১০-৫০ বছর পরেও যেন সাধারণ মানুষ তাঁদেএ সম্পর্কে এই ভরসা রাখতে পারেন। ব্যস এইটুকুই।” তিনি এই ভাবেই তারকা প্রার্থীদের কটাক্ষ করেছেন।

Back to top button