বিনোদন

ক্লাস ১১ ছাত্রী অডিশন দিয়েছিল ইন্ডিয়ান আইডলে, সেই নেহা কক্কর আজ শো-এর বিচারক! দেখুন ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় সিঙ্গারের নাম বলতে গেলে নেহা কক্করের নাম আগে উঠে আসে। কিন্তু এই নেহা বহু কঠিন সময়ের মধ্যে দিয়ে আজকে এই জায়গায় পৌঁছে গেছেন। একসময় ভজনগীতি গাইতে হত নেহাকে। নেহার বাবা খুব কষ্ট করে বড় করেছেন নেহা ও তার ভাইকে। এখন বলিউডে রিমেক কুইন বলে পরিচিত নেহা কক্কর। তার কণ্ঠের গানে মিষ্টি সুর আছে।

বহু হিট গান দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। তার গান যেকোনো পার্টি বা বার্থডে যেকোনো জায়গাতেই ফিট। এখনও পর্যন্ত তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে-ইয়ারিয়া চলচ্চিত্রের “সানি সানি”, দ্য শৌকিন্স চলচ্চিত্রের “মানালি ট্রান্স”, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিংয়ের সাথে “আও রাজা”, ফাটা পোস্টার নিকলা হিরো চলচ্চিত্রের “ধাতিং নাচ”, কুইন চলচ্চিত্রের “লন্ডন তুমাকদা”, সত্যমেব জয়তে চলচ্চিত্রের “দিলবার” এরকম আরও বহু হিট গান সকল দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। নিজের পরিচয় তৈরী করেছেন রিমেক কুইন নেহা কক্কর।

বর্তমানে ইন্ডিয়ান আইডলের বিচারক হিসাবে চর্চায় থাকেন নেহা কক্কর। এই রিয়ালিটি শো-এর প্রতিযোগী হিসাবেই আজ থেকে ১৬ বছর আগে শুরু হয়েছিল নেহার মিউজিক্যাল সফর। ইন্ডিয়ান আইডল সিজন ২-এ অংশ নিয়েছিলেন বলিউড গায়িকা নেহা কক্কর । তখন ক্লাস ১১ এর ছাত্রী ছিলেন নেহা কক্কর । ছোট থেকেই বলিউডের মিউজিক দুনিয়ায় নিজের রাজ কায়েম করবার স্বপ্ন ছিল নেহার। আজ সেই স্বপ্ন সত্যি করেছেন তিনি।

নেহা ১৬ বছর আগে বলেছিলেন, ‘আমি ইন্ডিয়ান আইডল হতে চাই কারণ দুনিয়া অভিজিত্ সাওয়ান্তকে নিয়ে যতটা পাগল আমি চাই আমাকে নিয়েও হোক। আমি চাই লোকে বলুক, ওই মেয়েটাকে দেখুন- ও নেহা কক্কর!অডিশন রাউন্ডে তিন বিচারক- অনু মালিক, ফারহা খান, সোনু নিগমের মন জয় করেছিলেন বর্তমানের সুপারহিট গায়িকা নেহা কক্কর । তবে প্রতিযোগিতায় খুব মসৃণ ছিল না তাঁর সফর। যদিও খুব বেশি দূর এগোতে পারেননি তিনি।৭ বছর অপেক্ষা করতে হয়েছিল তাকে । ‘ককটেল’ ছবির ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’ গানটি নেহার কেরিয়ারের বড় ব্রেক ছিল। এরপর নেহাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি ।

Back to top button