বিনোদন

স্লট পালটেও হল না শেষ রক্ষা! ৯ মাসেই বন্ধ হচ্ছে ‘ওগো নিরুপমা’

বরাবর ধারাবাহিকের টিআরপি নিয়ে শিল্পী ও কর্মকর্তাদের পড়তে হয় বিপাকে। এর আগেও বহু ধারাববাহিক টিআরপি কম থাকার কারণেই বন্ধ হয়ে গেছে। আবারও তার পুনরাবৃত্তি হতে চলেছে। আগামী ১৯-এ জুলাই রাট ৮ টার স্লটে সম্প্রচারিত হবে ‘ধূলোকনা’ ধারাবাহিক। ‘ধুলোকণা’-র তোড়ে ‘বরণ’ প্রাইম টাইমের স্লট হারিয়ে পৌঁছে গিয়েছে বিকাল সাড়ে পাঁচটার স্লটে। পাশাপাশি ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক ১৯ জুলাই থেকে বিকেল সাড়ে চারটার স্লটে দেখানো হবে।

আবার এও শোনা যাচ্ছে যে টিআরপি কম থাকার দরুন বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিকটি। ওগো নিরুপমা ধারাবাহিকের কর্ণধার স্নিগ্ধা বসু জানিয়েছেন একসময় এই ধারাবাহিকের টিআরপি রেটিং ছিল ৫.২। কিন্তু তা ধরে রাখতে পারেনি। আর এই ব্যার্থতার কারণেই সিরিয়ালটি বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

এই ধারাবাহিকে নিরুপমা অর্থাৎ অর্কজা আচার্য নিজের অভিনয়ের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। ধারাবাহিকে আবিরের চরিত্রে অভিনয় করতে দেখা যায় টেলিভিশনের পরিচিত মুখ গৌরব রায়চৌধুরিকে। আর গৌরবের সৎ মা অর্থাৎ খল চরিত্রে অভিনয় করেছেন তুলিকা বসু।এই ধারাবাহিকের প্রোমো আসতেই প্রশ্ন উঠেছিল,’জসসি জ্যায়সি কোয়ি নহি’ বাংলায়? ‘পহলে দর্শনধারী’ এই প্রবাদতকে ভেঙে ফেলতে চেয়েছিল নিরুপমা। কিন্তু না তা আর কোথায় হল।

নানান কারণে এই ধারাবাহিক মুখ থুবড়ে পরে যায়। একে তো নিরুপমা কে সংযুক্ত বানানোয় এমন কোনো পরিবর্তন করা হয়নি যার ফলে তাকে চেনাই যাচ্ছিল। এই একটি দুর্বলতা। অভিনেত্রী অর্কজা জানিয়েছেন, টিআরপি কম হলেও তাঁর অভিনয় নিয়ে কোনোদিন খারাপ মন্তব্য করেননি দর্শক। অর্কজা মনে করেন, তাঁর অন্তরের সত্ত্বার নাম নিরুপমা। তাই তাঁর কোনোদিন মনে হয়নি, তিনি অভিনয় করছেন। অভিনেত্রী এও জানিয়েছেন, ‘ওগো নিরুপমা’-র আলাদা কোনো ঘটনা তাঁর মনে ছাপ ফেলেনি। আপাতত অভিনেত্রী মন খারাপ নিয়ে আছেন। কারণ আগামী পোয়াল আগস্টই হতে পারে এই ধারাবাহিকের লাস্ট শ্যুটিং।

Back to top button