বিনোদন

মৌ-ডোডোকে আলাদা করতে নতুন প্ল্যান চাঁদনীর, নতুন মোড় নিচ্ছে ‘মেয়েবেলা’ ধারাবাহিক

স্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’ শেষ হচ্ছে না। এই খবরে ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এদিকে সিরিজের গল্প নতুন মোড় নেয়। এবার পুরোদস্তুর ভিলেনের চরিত্রে অভিনয় করবেন চাঁদনী। এটা স্পষ্ট যে নির্মাতারা টিআরপি বাড়াতে বড় চমক আনবে।

যারা নিয়মিত ধারাবাহিক দেখেন তারা জানেন বীথি’র কথা রেখে মিত্রবাড়ি ছেড়ে যায়নি মৌ। কিন্তু দোতলা এবং একতলা বিল্ডিং থেকে প্রস্থান আমাদের পিছনে।মৌ-এর একতলা থাকা নিয়ে প্রথমে মশাই প্রতিবাদ করলেও পরে নিজের আপনজনদের হারানোর ভয় রাজী হয়।

এদিকে মৌ চলে গেছে বলে ডোডো ভালো নেই। ডোডো ধীরে ধীরে মৌয়ের প্রতি আরও বেশি দুর্বল হয়ে পড়ছে। এমনকি বীথি মৌ-এর ট্র্যাক হারিয়ে ফেলে। তার মনটাও খুব খারাপ। চাঁদনী এসবের সুযোগ নেয়।

মৌ ও ডোডোর মধ্যে উত্তেজনার কথা জানতে পেরে চাঁদনী মিত্র বাড়িতে হাজির হয় । ডোডো চাঁদনীর ঠোঁট থেকে মৌ সম্পর্কে একটি খারাপ শব্দ শুনতে চায় না। ধারাবাহিকটি দেখায় যে চাঁদনীর ডোডোর প্রতি কোন অনুভূতি নেই, সর্বদা সে মৌয়ের কথা চিন্তা করে।

চাঁদনী আর ডোডোকে একসাথে দেখার পর মৌ আবার ভুল বুঝে। দেখা যাচ্ছে যে চাঁদনী ভবিষ্যতে মৌ-ডোডোর সাথে সম্পর্ক ছিন্ন করার একটি নতুন পরিকল্পনা তৈরি করতে পারে। চাঁদনী কি মৌ-ডোডো সম্পর্ক ভাঙতে পারবে? দেখা যাক কি হয়।

Back to top button