বিনোদন

গাড়ি চালাচ্ছে সাপ! আজগুবি সব বাংলা সিরিয়াল দেখে সমালোচনার ঝড় নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়ায় বাংলা ধারাবাহিকের অদ্ভুত ঘটনা নিয়ে নানা সমালোচনা চলছে। যেমন, পঞ্চমী সিরিজ নিয়ে সমালোচনা হয়েছে। ধারাবাহিকটি সাপের গল্প নিয়ে এগিয়ে গিয়েছে । এই সিরিজ, যা সাধারণত অতিপ্রাকৃত বিষয়বস্তু বৈশিষ্ট্যযুক্ত, তবে টিআরপি ভালোই ।

কিন্তু বাংলা সিরিজে অলৌকিক বিষয়বস্তু নিয়ে গল্প আছে এবং তা নিয়ে ট্রোলের শেষ নেই? অদ্ভুত সব ঘটনা দেখা যাচ্ছে। তবে পঞ্চমী ধারাবাহিকে সাপেরা নানা কেরামতি দেখায়। নাগ, নাগিনী, কালনাগিনীরাই গল্পের প্রধান প্রধান চরিত্র।

এমন সিরিজের বাস্তবতা নিয়ে প্রশ্ন তোলা ঠিক নয়। যাইহোক, সামাজিক নেটওয়ার্কগুলি সম্প্রতি পঞ্চমী সিরিয়ালের দৃশ্যগুলিকে ধারণ করেছে এবং সমালোচনা করেছে। কারণ এই দৃশ্যটি সেই দৃশ্য যেখানে সাপ গাড়ি চালাচ্ছে। গরু গাছে চড়ার কথা সবাই শুনেছে, কিন্তু সাপ গাড়ি চালাচ্ছে এমন কথা কেউ দেখেনি বা শোনেনি।

এই দৃশ্য ফেসবুকে শেয়ার করা হয়েছে। সেই অদ্ভুত দৃশ্য দেখে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে শুরু করেন দর্শকরা। স্বামীর জীবন বাঁচাতে চান পঞ্চমী। কিন্তু তন্ত্র যোগ তা পাথরে পরিণত করেছে। পঞ্চমীতে স্বামীর জন্য মহাদেবের কাছে প্রার্থনা করার সময় একটি সাপ গাড়ি চালিয়ে পাথররূপী কিঞ্জলকে নিয়ে পালিয়েছে।

এই নীল সাপটি আসলে কালনাগিনী । তবে সাপ যে গাড়ি চালায় তা দর্শকদের কাছে খুবই অদ্ভুত মনে হয়। তারা সামাজিক নেটওয়ার্কগুলিতে এটি নিয়ে মজার মন্তব্য করেছেন। কেউ লিখেছেন: “সাপ ড্রাইভিং টেস্টে পাশ করলো কীভাবে? ওর কি লাইসেন্স নেই?” কেউ লিখছেন, “সাপ গাড়ি চালানো শিখে গিয়েছে, আমি সাইকেল চালাতে শিখলাম না।”

আবার কেউ লিখেছেন: “সস্তার গাঁজা খেয়ে চিত্রনাট্য লিখলে যা হয় আর কী, তবে বাংলা সিরিয়ালে সবই সম্ভব।”

Back to top button