বিনোদন

কান চলচ্চিত্র উৎসবে নিজের সাজের কারণে নেটপাড়ায় খিল্লির (Troll) পাত্র হয়ে উঠেছেন উর্বশী

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এমন একজন ব্যক্তিত্ব যিনি মাঝে মাঝে তার ব্যক্তিগত জীবনের কারণে মনোযোগ আকর্ষণ করেন। ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সাথে তার মিষ্টি এবং টক রসায়ন অজানানয়। এর জন্য মাঝেমধ্যেই ট্রোলড হন উর্বশী। তবে এবার কান ফিল্ম ফেস্টিভ্যালের পোশাকের কারণে নেটপাড়ায় ট্রল হয়ে গেলেন তিনি।

বৃহস্পতিবার রাতে 76 তম কান ফিল্ম ফেস্টিভ্যালে ইন্ডিয়ানা জোন্স এবং ডিস্ক অফ ডেসটিনির স্ক্রিনিংয়ে অংশ নিয়েছিলেন উর্বশী। অনুষ্ঠানের জন্য, তিনি একটি ক্রিমি নীল অফ-দ্য-শোল্ডার গাউন পরেছিলেন। তবে, অভিনেত্রীর পোশাক নয় যে সবার দৃষ্টি আকর্ষণ করে, তার লিপস্টিক।

উর্বশী নীল লিপস্টিক দিয়ে তার ঠোঁট এঁকেছেন, একটি নীল এবং ক্রিম পোশাকের সাথে জোড়া। যদিও তিনি প্রথম নন, ঐশ্বরিয়া রাই 2016 কান ফিল্ম ফেস্টিভ্যালে বেগুনি লিপস্টিক দেখিয়েছিলেন। এবার রাইসুন্দরীর নির্দেশিত পথ ধরে হাঁটতে গিয়ে নীল লিপস্টিক নিয়ে হাজির হলেন ‘সনম রে’ নায়িকা।

তবে, উর্বশীর এমন পোশাক ইন্টারনেট ব্যবহারকারীদের একটি বড় অংশ পছন্দ করেনি। কেউ লিখেছেন: “ঐশ্বরিয়া রাই নিজের জন্য চিন্তা করেন।” যেমন কেউ একবার বলেছিল, “মনে হচ্ছে তারা এক বোতল কালি খেয়েছে।” টিকটিকির গলার গতি ভালো ছিল।

বর্তমান কান ফিল্ম ফেস্টিভ্যালে উর্বশী তার পোশাকের সাথেও একটি স্প্ল্যাশ করেছেন। তিনি একটি গোলাপী বলের গাউন এবং তার গলায় একটি অ্যালিগেটর নেকলেস পরেছিলেন। এটা দেখে অনেকেই তাকে ‘টিকটিকি’ বলে উপহাস করেছেন। একই সঙ্গে ঋষভ পান্তের থিম উঠে আসে।

76 তম কান চলচ্চিত্র উৎসবে বলিউড অভিনেত্রী পারভীন বাবির জীবনীমূলক ফটোকল উপস্থাপন করা হয়েছিল। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন উর্বশী। যে কারণে কানের রেড কার্পেটে অভিষেক হয়েছে ‘সনম রে’-এর নায়িকার।

Back to top button