বিনোদন

সালমানকে ভুল নামে ডেকে লজ্জায় মাথা নীচু করলেন ধর্মেন্দ্র!

অভিনয় জগতে আসাটা একটা স্বপ্ন। বলিউডে সকলেই অভিনয় সকলেই করতে চায়। কিন্তু অনেকেই হারিয়ে যায় প্রতিভার ভিড়ে। আবার কেউ সেই প্রতিভার মাধ্যমেই জিতে নেয় নিজের অধিকার। জনপ্রিয় অভিনেতা সালমান খান সবেমাত্র বলিউডে পা রেখেছেন। উঠতি বয়স দুস্টু মিষ্টি হাসি। আর অপরদিকে রয়েছেন ধর্মেন্দ্র। বলিউডের সুপারস্টার তিনি, নাহ শুধু সুপারস্টার নন, তিনি একটা সময় বলিউডের গ্রীক গড ছিলেন। কিন্তু কি অদ্ভুত ব্যাপার একই মঞ্চে বলিউডের দুই হ্যান্ডসাম। পাশাপাশি মাইক হাতে কথা বলছেন ধর্মেন্দ্র পশে রয়েছেন মাধুরী দীক্ষিত ও সালমান খান। ঘটনাটি নব্বইয়ের দশকের টিপস ফিল্মসের এক মিউজিক লঞ্চ ইভেন্টে তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের মঞ্চে তিনজনকেই লক্ষ্য কর অজয়। সেখানে ধর্মেন্দ্র লাল স্যুটে ধরা দেন এবং বেগুনি টিশার্ট ও ডেনিম জিনসে দেখা মেলে সালমান খানের। তাঁদের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় মাধুরী দীক্ষিত এবং অলকা ইয়াগনিককে।ধর্মেন্দ্রর হাতে মাইক, শুরু হয়ে যায় অনুষ্ঠান। ধর্মেন্দ্র বলা শুরু করেন, ‘আমাদের বিশ্ব সেরা মাধুরী দীক্ষিত’। এর পরে সালমান খানের পরিচয় দিতে গিয়ে বলেন, সঙ্গে রয়েছে আমার ছেলে সুলেমান’। তাঁর এই কথায় সাওবাই হাসিতেও ফেটে পড়েন এমনকি তরুণ সালমানও নিজেদের হাসি চেপে রাখতে পারেননি।

এরপর যখন বক্তব্য শেষ হয় তখন ধর্মেন্দ্র বুঝতে পারেন যে তিনি সালমানকে সালমান নয় বরং সুলেমান বলে সম্বোধন করেছেন। এই ভাবে ডাকার পর ধর্মেন্দ্র যখন বুঝতে পারেন তখন সালমানকে আলিঙ্গন করে জড়িয়ে ধরেন ক্ষমা চাওয়ার ভঙ্গিতেই।

এখনাকর একজন বলিউডের সেরা অভিনেতা সালমান খান। বহু ভালো সিনেমা দর্শকদেরকে উপহার দিয়েছেন। সলমন এবং ধর্মেন্দ্র ‘যব পেয়ার কিয়া তো ডরনা কেয়া’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এবং সেই ছবির মিউজিক লঞ্চের দিন উপস্থিত ছিলেন ওই মঞ্চে। সোহেল খানের প্রযোজনায় এই ছবিটি তৈরী হয়েছিল।

Back to top button