বিনোদন

প্রথম একক অ্যালবাম নিয়ে আসছেন বিটিএস জাংকুক

একক ক্যারিয়ারে মনোযোগ দিতে গত বছরের জুনে বিটিএস ব্যান্ড থেকে সাময়িক বিরতি নিয়েছেন জিমিন, সুগারা। বিরতির মধ্যে গত এক বছরে জে-হোপ, জিন, আরএম, জিমিনে ও সুগার একক গান ও অ্যালবাম প্রকাশিত হয়েছে। সেই তালিকায় এবার যুক্ত হলেন বিটিএসের সর্বকনিষ্ঠ সদস্য জাংকুক। প্রথম একক অ্যালবাম নিয়ে আসছেন তিনি।

দক্ষিণ কোরিয়ার সংবাদ মাধ্যমে স্পোর্টস চোসানের এক প্রতিবেদনে বলা হয়, জাংকুকের অ্যালবামটি ১৪ জুলাই প্রকাশ করা হবে, এতে একটি ইংরেজি গানও থাকবে।

খবরটি প্রকাশ্যে আসার পর বিটিএসের এজেন্সি বিগহিট মিউজিক রোববার এক বিবৃতিতে জানিয়েছে, অ্যালবাম প্রকাশের সূচি চূড়ান্ত হওয়ার পর জানানো হবে।

গত বছর কাতারে আয়োজিত ফিফা বিশ্বকাপের উদ্বোধনী আয়োজনে বিশ্বকাপের অফিসিয়াল গান ‘ড্রিমারস’ পরিবেশন করে প্রশংসা কুড়িয়েছেন ২৫ বছর বয়সী এ তারকা।

গত বছরের জুনে যুক্তরাষ্ট্রের গায়ক চার্লি পুথের সঙ্গে ‘লেফট অ্যান্ড রাইট’ শিরোনামে একটি গান প্রকাশ করেছেন জাংকুক, সেটিই ছিল বিটিএসের বাইরে তার প্রথম কোনো গান। গানটি বিলবোর্ডের হট ১০০ তালিকায় ছিল।

১০ম বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ৯ জুন ‘টেক টু’ শিরোনামে একটি গান প্রকাশ করছে বিটিএস। গানটির প্রযোজনায় যুক্ত রয়েছেন সুগা, সুর বেঁধেছেন আরএম ও জে-হোপ।

Back to top button