বিনোদন

কনের সাজ মাথা সিঁদুরে রাঙানো, ইন্দ্রানীলকে বিয়ে করলেন ‘বধূবরণ’-এর অভিনেত্রী শ্রীপর্ণা

২০২১ পড়তেই টলিপাড়ায় বিয়ের মরশুম শুরু হয়ে যায়। নতুন বছর পড়তেই টলিপাড়ায় একের পর এক বিয়ের হিড়িক পরে যায়।দেবলীনা-গৌরব, ত্বরিতা-সৌরভ, ইমন-নীলাঞ্জন, ওম-মিমি, নীল-তৃণা এবং রুদ্রজিৎ-প্রমিতার পর এবার সাত পাকে বাঁধা পড়লেন সায়ন্তনী-ইন্দ্রনীল জুটি।

প্রত্যেকের বিয়েতেই ছিল আলাদা আলাদা চমক। তবে অভিনেত্রী সায়ন্তনী কোনোরকম জাকজমক ছাড়াই বিয়ে সেরে ফেললেন ইন্দ্রনীলের সাথে। এদিন বিয়ের আসরে দেখা গিয়েছিল গীত রায়, চন্দ্রেয়ী,বিদীপ্তা চক্রবর্তী ও ছোট পর্দার আরও বহু তারকারা। সেখানে প্রেসেন্ট ছিলেন ‘ত্রিনয়নী’ খ্যাত শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার।

অভিনেতী সায়ন্তনীর বিয়ে সেরকম জাকজমক করে না হলেও এদিন সায়ান্তনীকে দেখতে কিন্তু বেশ লাগছিল। তাঁর পরনে ছিল লাল বেনারসি, মানানসই সোনার গহনা, খোলামেলা চুল আর সিঁথিতে সিঁদুর পরে নায়িকাকে দারুন লাগছিল। আর ইন্দ্রনীলের পরনে ছিল স্ত্রী সায়ন্তনীর সঙ্গে মানানসই ধুতি ও পাঞ্জাবি। অভিনেত্রী শ্রুতি দাস তাদের বিয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যা রীতিমত ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

সায়ান্তনীকে সেনগুপ্তকে বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে।সম্ভবত ১০ বছর ধরে তিনি টেলিভিশন জগতের সাথে যুক্ত। ‘জয়ী’, ‘বধূবরণ’, ‘মিলান তিথি’ ধারাবাহিকেও অভিনয় করেছেন সায়ান্তনী। পসিটিভ রোলের পাশাপাশি নেগেটিভ রোলেও বেশ পারদর্শী সায়ন্তনী। জী বাংলায় ‘ক্ষীরের পুতুল’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছিল সায়ন্তনীকে।

অভিনেত্রী সায়েন্টির এটি প্রথম বিয়ে হলেও ইন্দ্রনীলের এই নিয়ে দ্বিতীয় বিয়ে।প্রসঙ্গত, ২০১৬ সাল নাগাদ অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যর সঙ্গে বিয়ে করেছিলেন অভিনেতা ইন্দ্রনীল, কিন্তু চিরস্থায়ী হয়নি সেই সম্পর্ক। এবার সায়ন্তনীর সঙ্গে চারহাত এক করে নিলেন ইন্দ্রনীল।

Back to top button