বিনোদন

বনি এম- এর বিখ্যাত গান এ মেতে উঠলেন দুই মেডিকেল পড়ুয়া , সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাদের নাচের ভিডিও !

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে নানান ছবি এবং ভিডিও। আজকাল সোশ্যাল মিডিয়া একটু ঘটলে এমন সব ভিডিও খুঁজে পাওয়া যায় ,যা দেখে সত্যি চমকে যেতে হয়। ফের ভাইরাল হল দুই মেডিকেল পড়ুয়ার একটি ভিডিও ,যেখানে তারা বনি এম- এর বিখ্যাত গান Rasputin- এর তালে মেতে উঠেছেন। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই এই ভিডিয়োর ভিউ প্রায় ৩ লক্ষ। টুইটারেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিউ। সোশ্যাল মিডিয়ায় অন্যান্য মাধ্যমেও ভাইরাল হয়েছে জানকি-নবীনের নাচের ভিডিয়ো।

গতবছর দেখাগিয়েছিলো করোনার কঠিন সময়ে ব্যাস্ততার মধ্যেও মুম্বাই এবং আসামের দুই ডাক্তার এর নাচের ভিডিও। যা রীতিমতো চরম ভাইরাল হয়েছিল। সেই কঠিন সময়ে তারা এভাবেই নিজেদের আনন্দ দেওয়ার জন্য এবং নিজেদের মাইন্ড টাকে ফ্রেশ করার জন্য উপায় খুঁজে নিয়েছিলেন। পিপিই কিট পরা অবস্থায় হৃতিক রোশনের ‘ঘুঙরু’ আর নোরা ফতেহির ‘গরমি’, এই দুটো বলিউডের গানে জমিয়ে নেচেছিলেন ওই দুই ডাক্তাররা।

দুই মেডিকেল পড়ুয়া ,ডাক্তার হওয়ার লক্ষে পড়াশোনার পাশাপাশি নিজেদের প্যাশন কে ভুলে যাননি এই দুই পড়ুয়া,তা দেখে খুশি সাইবারবাসীরা। জানা গিয়েছে এই দুই মেডিকেল পড়ুয়া কেরলের ত্রিশূড় মেডিক্যাল কলেজের ছাত্র-ছাত্রী।এবং তাদের নাম হলো জানকি এম ওমকুমার এবং নবীন কে রজক। জানকি তৃতীয় বর্ষের এবং নবীন চতুর্থ বর্ষের পড়ুয়া।বনি এম- এর বিখ্যাত গান Rasputin- এর তালে ছন্দ মিলিয়েছেন এই দুই মেডিক্যাল পড়ুয়া। নবীন প্রথমে এই নাচের ভিডিও নিজের ইনস্টাগ্রাম এ শেয়ার করেছিলেন। তারপর সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পালটফর্ম এ ভাইরাল হতে বেশি সময় লাগেনি এই ভিডিও। জানকিও তার ইউটিউব চ্যানেলে নিজেদের ভিডিও শেয়ার করেছেন।

নিখুঁত ডান্স স্টেপ এবং পারফেক্ট এক্সপ্রেশন এর মাধ্যমে নবীন আর জানকি মন জয় করে নিয়েছে নেটিজেনদের।অনেকেই বলেছেন, বনি এম- এর গানের সঙ্গে এমন নাচ দেখে তাঁরা তাঁদের যৌবনে ফিরে গিয়েছেন। স্মৃতির রাস্তায় হেঁটে নস্ট্যালজিয়া শেয়ার করেছেন অনেকেই।অনেকেই বলেছেন ভবিষ্যতে এরকম কুল ডাক্তার পেলে সত্যিই তাড়াতাড়ি রোগ সেরে যাবে। তাদের নাচ দেখে একবারের জন্যও এটা মনে হয়নি তারা খুব কষ্ট করে এই নাচের স্টেপগুলি শিখেছে। বরং কঠিন স্টেপ গুলি সাবলীল ভঙ্গিমায় একদম সহজ -সরল ভাবে নেচে দেখানোতেই জনপ্রিয়তা পেয়েছে নবীন এবং জানকি।

Back to top button