বিনোদন

এই ৫ তারকার প্রতিভর কদর করেনি বলিউড! ওটিটিতে কাজ করেই আজ সুপারস্টার হয়েছেন তারা

OTT প্ল্যাটফর্মের উত্থান অনেক প্রতিভাবান অভিনেতা এবং অভিনেত্রীদের জন্য কর্মসংস্থানের সুযোগ তৈরি করেছে। বলিউড এমন তারকাদের দ্বারা পরিপূর্ণ যারা অনেক ছবিতে অভিনয় করেছেন কিন্তু জনসাধারণের কাছে খুব কম পরিচিত। যাইহোক, ওয়েব প্ল্যাটফর্মে কাজ করার পরে তাদের ভাগ্য বদলে যায়। আজকের প্রতিবেদনে, আমরা পাঁচজন বলিউড তারকার নাম তুলে ধরছি যারা OTT-এর জন্য কাজ করেছেন এবং আজ সুপারস্টার হয়েছেন।

নীনা গুপ্ত – বিখ্যাত বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা অনেক হিন্দি ছবিতে অভিনয় করেছেন। কিন্তু যতক্ষণ না তিনি OTT-তে কাজ শুরু করেন ততক্ষণ পর্যন্ত নিনা তার প্রাপ্য সম্মান পেয়েছিলেন। ‘পঞ্চায়েত’ ধারাবাহিকে কৃষকের চরিত্রে তাঁর দুর্দান্ত অভিনয়ের কথা ভোলেননি দর্শক। তাদের সফল ওয়েব সিরিজের পর বলিউডেও তাদের চাহিদা ব্যাপক বৃদ্ধি পেয়েছে।

রঘুবীর যাদব- অভিনেতা রঘুবীর যাদবও রয়েছেন এই তালিকায়। এমনকি তিনি তার অভিষেক সময়ে অনেক বলিউড ছবিতে অভিনয় করেছেন। কিন্তু ওটিটি প্ল্যাটফর্মে কাজ করার পরই রঘুবীর তার প্রাপ্য সম্মান পেয়েছিলেন। যারা র্যাগভিলকে চেনেন না তাদের খুঁজে বের করা আজ কাজ। পঞ্চায়েতে নীনা চরিত্রে তার অভিনয় এখনও দর্শকদের মনে আছে।

পঙ্কজ ত্রিপাঠি – পঙ্কজ বলিউডে বহু বছর কাটিয়েছেন। তিনি অনেক হিন্দি ছবিতে সহায়ক চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু যতক্ষণ না তিনি ওটিটির জন্য কাজ শুরু করেন ততক্ষণ তিনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করেননি। হলি গেমস এবং মির্জাপুরের মতো হিট সিরিজে হাজির হওয়ার পর পঙ্কজের ভাগ্য বদলে যায়।

দিব্যেন্দু (Divyendu) – অভিনেতা দিব্যেন্দু ওয়েব সিরিজ মির্জাপুরে মোনা বাহায়ের ভূমিকায় দুর্দান্ত সাফল্য অর্জন করেছিলেন। তবে ওয়েব জগতে আসার আগে আমি বলিউডেও কাজ করেছি। পেয়ার কা পঞ্চমাসহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু মির্জাপুরে গিয়ে তিনি সফল হন।

শেফালি শাহ – ওটিটি জগতের সুপারস্টারদের মধ্যে শেফালির নাম সর্বোচ্চ রাজত্ব করতে থাকবে। ওয়েব সিরিজ দিল্লি ক্রাইমে ভারথিকা চতুর্বেদীর চরিত্রে তার অভিনয় এখনও দর্শকদের গভীরভাবে মনে আছে।

ওয়েব দুনিয়ায় আসার আগে শেফারি বহু বছর বলিউডে কাজ করেছেন। তবে খুব একটা সফল হননি অভিনেতা। কিন্তু দিল্লিতে কিছুক্ষণ চড়ার পর রাতারাতি সুপারস্টার হয়ে ওঠেন শাফারি।

Back to top button