বিনোদন

বলিউড অভিনেত্রী সারা আলি খানকে, কিসের জন্য স্কুল থেকে তাকে তাড়ানোর পরিকল্পনা করা হয়েছে

সইফ আলি খান ও অমৃতা সিং এর মেয়ে সারা আলি খান বলিউডের অন্যতম ফ্যাশন আইকন। 2008 সালে সইফ-অমৃতার ডিভোর্সের সময় সারার বয়স মাত্র ৯ বছর ছিল। তারপর থেকেই সারা তাঁর ভাই ইব্রাহিমের সঙ্গে বড়ো হন তাঁদের মা অমৃতার কাছে। এত কিছুর পরেও বাবার প্রতি ভালোবাসা একটুও কমেনি। অভিনেত্রী বাবা ও তাঁর পরের শ্রী করিনা কাপুর খানকে ও বেশ সন্মান করেন।

সারা মুম্বইয়ের ধীরুভাই ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা শেষ করে উচ্চশিক্ষার জন্য বিদেশে যান। তার পর ফিরে এসে বলিউডে অভিনয় করার সুযোগ পান। অভিনয় করার আগে সারা ও মা অমৃতার সাথে ‘হ্যালো’ ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছিলেন। মডেলিং করার সাথে সাথে সারার বলিউডের ‘কেদারনাথ’ সিনেমা দিয়েই অভিনয়ের যাত্রা শুরু হয়েছে। তারপর সারা ‘কুলি নং ওয়ান’ , ‘সিম্বা’ , ‘লাভ আজ কাল’ সিনেমা দিয়েই যাত্রা শুরু করেন।

‘কেদারনাথ’ ফিল্মটি দিয়েই তাঁর কেরিয়ার শুরু হয়। অভিনেত্রী অনস্ক্রিন ও অফস্ক্রিন থেকেই প্রথম নায়ক সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর সম্পর্কের নাম লেখেন। ইন্ডাস্ট্রিতে তাঁদের রোমান্সের সরগরম ছিল। এরপর ছবি শেষের পর তাদের প্রেমের সম্পর্ক ভেঙে যায়। এরপর সারা আলি খান কার্তিক আরিয়ানের সাথে ‘লাভ আজ কাল’ সিনেমা করার সময় প্রেমের কথা শোনা যায়। সিনেমা মুক্তির পর এদের সম্পর্ক আর টিকে থাকেনি। বর্তমানে এখন অভিনেত্রী সারা অক্ষয় কুমারের সাথে নতুন ছবি ‘আটরঙ্গী রে’ জুটি বেঁধে কাজ করেন।

যতই স্টারকিড হোক না কেন কিন্তু নিজের দুস্টু মিষ্টি ব্যবহারের জন্য বেশ খ্যাত এই অভিনেত্রী। সারা স্কুল জীবনে খুব দুস্টু ছিলেন , আর সেই দুস্টুমির কিছু অভিজ্ঞতা অভিনেত্রী নিজে একটি সংবাদমাধ্যমে শেয়ার করলেন। ছোটবেলায় স্কুলে এতটা দুস্টুমির করার জন্য স্কুলের প্রিন্সিপাল সাসপেন্ড করে দিচ্ছিলেন সারাকে। আসলে সারা স্কুলে ক্লাসের ফাঁকে ক্লাসরুমের সিলিং ফ্যানের উপর একটি আঠার কৌটো রাখে যখন ফ্যান ঘুরতে শুরু করবে তখন
আঠার কৌঠাটি পরে যাবে স্কুল পড়ুয়াদের ওপর। অচিনেত্রী এই ঘটনাটি করার পর খুব বকুনি খান প্রিন্সিপালের কাছে , সাসপেন্ড করে দেওয়ার কথা বলে প্রিন্সিপালের কাছে ক্ষমা চান অভিনেত্রী। তারপর থেকে স্কুলে আর কোনো দুস্টুমি করেনি , এরপর সারা পড়াশুনাতে মন দিয়েছিলে।

Back to top button