বিনোদন

রিয়া সেনের বোল্ডনেসে মুগ্ধ বলিউড অভিনেতা জন, বিয়ের প্রস্তাব দিতেই মিলেছিল বিস্ফোরক উত্তর

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রিয়া সেন । তিনি হলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি। ঠাকুমা সুচিত্রা সেনের মতো তিনিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বাংলার পাশাপাশি হিন্দি সিনেমাতেও অভিনয় করে ভক্তদের মন জয় করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রিয়া সেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় রিয়া । প্রায়ই নিজের নানা রকম বোল্ড ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তোলেন রিয়া।সেই সব ছবি ভাইরালও হয়ে যায় মুহূর্তের মধ্যে।

আর অন্যদিকে বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম । বলিউডের অনেক সুপারহিট ছবিতে অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন জন। তবে জানেন কি, জন বরাবরই বাঙালি নারীদের দিকে বেশি আগ্রহী থাকেন। তাই তো ৯ বছর জন আব্রাহাম সম্পর্কে ছিলেন বলিউডের হট নায়িকা বিপাশা বসুর সঙ্গে । কিন্তু হঠাৎ একসময় সকলকে চমকে দেন জন-বিপাশা। বিচ্ছেদ হয়ে যায় তাদের মধ্যে।

বর্তমানে করণ সিং গ্রোভারকে নিয়ে সুখে রয়েছেন বিপাশা বসু। আর অন্যদিকে নিজের পরিবার নিয়ে বেশ সুখেই রয়েছেন বলিউড অভিনেতা জন।তবে জানেন কি, একটা সময় বাঙালি অভিনেত্রী রিয়া সেনের ওপর পুরো ফিদা ছিলেন জন আব্রাহাম। রিয়ার বোল্ডনেসে মুগ্ধ ছিলেন অভিনেতা। ৯০ দশকের কথা। সেই সময় খুব একটা জনপ্রিয় হয়ে ওঠেননি রিয়া সেন । সেই সময় রিয়া বলিউডে পা বাড়ানোর পথে ছিলেন । আর তখন জনের সঙ্গে প্রথম পরিচয় হয় রিয়ার।

তখনই রিয়াকে দেখে পছন্দ করে ফেলেন জন আব্রাহাম । দেরি না করে অভিনেত্রী রিয়া সেনকে নিজের মনের কথাও জানিয়েছিলেন জন। সোজা বিয়ের প্রস্তাব দিয়ে বসেছিলেন অভিনেতা। কিন্তু সেই উত্তরে কি মিলেছিল জনের। জানা যায়, সেই সময় রিয়া তার ক্যারিয়ার তৈরির লক্ষে ছিলেন বলে কোনোরকম সম্পর্কে যেতে নারাজ ছিলেন তিনি। তাই তিনি জনকে না বলে দিয়েছিলেন। এমনকি সেই সময় বিয়ে করবেন না বলেও জানিয়েছিলেন রিয়া।

Back to top button