বিনোদন

মিথ্যে মা সাজার নাটক করছিল বিথী, অবশেষে সবটা পরিষ্কার মৌয়ের কাছে! প্রকাশ্যে ‘মেয়েবেলা’র নতুন প্রোমো

স্টার জলসার ‘মেয়েবেলা’, টিআরপি তালিকায় ভালো রেটিং না পেলেও দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে। তবে এত সুন্দর ধারাবাহিকের টিআরপি নেই।

প্রতিটি পর্ব প্রথম থেকেই একটি সুন্দর কারুকাজ করা গল্প। এ যেন বাংলা ধারাবাহিকের সোনালী যুগের প্রত্যাবর্তন ‘মেয়েবেলা’ ধারাবাহিকের সাহায্যে। যদিও দিনের শেষে টিআরপি কথা বলবে। দর্শক ভালোবাসলেও টিআরপি না পেলে হয়তো চ্যানেল এত সুন্দর একটি ধারাবাহিককে বন্ধ করে দিতে বাধ্য হবেন।

ধারাবাহিকে দেখা গেছে ছেলে এবং বউকে আলাদা করার জন্য ছেলের ঘরের পাখা খুলে নিয়ে যেতে বলেছে ইলেকট্রিশিয়ানকে। একই সঙ্গে ঘরের এসি এসি জোর করে খারাপ করে দিয়েছে সে। এবং বিথী জোর করে ইলেকট্রিশিয়ানকে টাকা দেয় যাতে সে বাড়ির খরচ না দেয়। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে একটি নতুন প্রোমো।

যেখানে দেখা গিয়েছে, সব ঠিকঠাক হয়ে গেলে, ইলেকট্রিশিয়ান বাড়ি এসে বিথীর পর্দা ফাঁস করে দিয়ে গেছে শুধু তাই নয় তার দেওয়া টাকা ফেরত দিয়ে গেছে মৌয়ের হাতে।এমনকি মৌ সবটা বুঝতে পারে যে বিথী মাসি এতদিন ভালো সাজার অভিনয় করে গেছে। কিন্তু তবুও সে বিথী মাসির সঙ্গে সবসময় থাকার প্রতিজ্ঞা করেন। তবে এবার দেখার পালা কি ঘটে এরপর। জানতে অবশ্যই রোজ রাত সাড়ে ৭টায় দেখুন মেয়েবেলা ধারাবাহিক।

Back to top button