বিনোদন

রাতারাতি বদলে গেল ‘মেয়েবেলা’র বিথী মাসির মুখ, কেন সিরিয়াল ছাড়লেন রূপা গাঙ্গুলি? জেনেনিন আসল সত্যি

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম সেরা একটি ধারাবাহিক হল ‘মেয়েবেলা’। স্টার জলসার এই সিরিয়ালটি খুব কম সময়ের মধ্যেই দর্শকদের জনপ্রিয়তা অর্জন করেছে। এই ধারাবাহিকটি প্রথম দিকে তেমনভাবে দর্শকদের নজর কাড়তে না পারলেও কিন্তু এখন দর্শকরা জমিয়ে সিরিয়ালের গল্পটিকে উপভোগ করছেন। এই ধারাবাহিকে রূপা গাঙ্গুলী নায়িকার শাশুড়ি মায়ের ভূমিকাতে অভিনয় করছেন। স্নেহময়ী শাশুড়ি মা হয়ে নয়, আবার দজ্জাল শাশুড়িও নয়, রূপার অভিনীত বিথী চরিত্রটিকে কুটিল বলা চলে।

‘মেয়েবেলা’ সিরিয়ালে এমনই একটি চরিত্র নিয়ে বহু বছর পর ফের অভিনয় জগতে ফিরেছেন রূপা গাঙ্গুলী। তবে অভিনয়ে ফেরার ক্ষেত্রে বেশ কিছু শর্ত ছিল অভিনেত্রীর। এই শর্তগুলি মেনে নিয়েই অভিনেত্রীকে আবার তার নিজস্ব জগতে ফিরিয়ে এনেছেন মেয়েবেলা সিরিয়ালের নির্মাতারা। ‘মেয়েবেলা’য় বিথী চরিত্রটিকে নিখুঁত অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলছেন রূপা।কিন্তু সম্প্রতি মেয়ে বেলা ধারাবাহিকে দেখা গিয়েছে রুপা গাঙ্গুলি নেই বিথী মাসির চরিত্রে। সেই জায়গায় দেখানো হয়েছে অন্য এক অভিনেত্রীকে। নতুন মুখ হয়ে এসেছেন বাংলা সিরিয়ালের আরেক জনপ্রিয় অভিনেত্রী অনুশ্রী দাস। কিন্তু কেন হঠাৎ অভিনয় ছাড়লেন রুপা গাঙ্গুলি?

বিথী চরিত্রে রূপার অভিনয় দর্শকদের একাংশের কাছে ‘ওভার অ্যাকটিং’ লেগেছে। কিন্তু হঠাৎ এই পরিবর্তনে দর্শকদের একটা বড় অংশ মোটেই খুশি নন। তারা লিখছেন, “রূপা গাঙ্গুলী কেন সরলো জানি না। তবে এনাকে একদম ভাল লাগলো না।” কেউ লিখলেন, “রূপা গঙ্গোপাধ্যায়ের তুলনা হয় না কেন পাল্টে দিল কে জানে?”

গুজব রয়েছে যে রূপা গাঙ্গুলী যেভাবে বিথী চরিত্রটি চিত্রিত করা হয়েছিল তাতে মোটেও খুশি ছিলেন না। ক্রিয়েটিভ ডিফারেন্সের জন্য তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু মনে হচ্ছে কারণটা ভিন্ন।

এই সিরিজের টিআরপি এখন খুব একটা নেই।এদিকে রূপার পারিশ্রমিক বেশ চড়া।বর্তমানে, তিনি বাংলা টিভি সিরিজের অভিনেত্রীদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক পেয়েছেন। তাই অভিনেত্রীর সঙ্গে নাকি প্রযোজনা সংস্থার পারিশ্রমিক নিয়ে বনিবনা হচ্ছিলো না। চ্যানেলের তরফ থেকে অভিনেত্রী সরে দাঁড়ানো নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা হয়নি। তবে হঠাৎ অভিনেত্রী তনুশ্রী দাশ কে রুপার জায়গায় দেখে চমকে যান সকল দর্শক।

Back to top button