বিনোদন

‘BIGG BOSS’ জিতে ইতিহাস গড়লেন এলভিশ যাদব, ট্রোফির পাশাপাশি আর কী কী পেলেন এই ইউটিউবার?

সোমবার, ১৪ অগাস্ট বিগ বস OTT-র দ্বিতীয় সিজনের ফাইনাল অনুষ্ঠিত হয়েছিল। চারজন ফাইনালিস্ট ছিলেন অভিষেক মলহান, পূজা ভাট, মনীষা রানি এবং বেবিকা ধ্রুভে। শেষ পর্যন্ত এলভিশ যাদব বিজয়ী হন।

এলভিশ যাদব বিগ বসের প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি যিনি শো জিতলেন। তিনি শোতে মাত্র কয়েক সপ্তাহ ছিলেন, কিন্তু তিনি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন। তিনি তার কৌতুকবোধ, তার সততা এবং তার আত্মসম্মানবোধের জন্য প্রশংসিত হন।

এলভিশের জয় অনেককে বিস্মিত করেছে, কিন্তু এটাও অনেককে খুশি করেছে। তিনি একজন জনপ্রিয় ইউটিউবার, এবং তার জয়ে তার ভক্তরা খুবই উচ্ছ্বসিত।এলভিশই যোগ্য বিজয়ী বলে মন্তব্য করেন সঞ্চালক সলমন।

গুরুগ্রামের জনপ্রিয় এই ইউটিউবার বিগ বস থেকে কী কী জিতে নিয়ে গেলেন? শোয়ের বিজেতা হিসেবে গোল্ডেন ট্রোফি তো তাঁর হাতে উঠেছেই, পাশাপাশি ২৫ লক্ষ টাকাও জিতেছেন তিনি। ইউটিউবার হিসেবে যথেষ্ট জনপ্রিয় এলভিশ।

এলভিশের বিগ বসের সফর বেশ স্মরণীয় হয়ে থাকবে। তিনি তার কৌতুকবোধ, তার সততা এবং তার আত্মসম্মানবোধের জন্য প্রশংসিত হন। তিনি মনীষার সঙ্গে তার খুনসুটির মুহূর্তগুলোও ভাল টিআরপি তুলেছে শোয়ের। তবে নিজের প্রেমিকা আছে বলে বরাবর একটা দূরত্ব বজায় রাখতেই দেখা গিয়েছে এলভিশকে।

এলভিশের জয় বিগ বসের ইতিহাসে একটি নতুন অধ্যায়ের সূচনা করেছে। তিনি প্রমাণ করেছেন যে ওয়াইল্ড কার্ড এন্ট্রিও শো জিততে পারে। তিনি নতুন প্রজন্মের জন্য একটি অনুপ্রেরণা, এবং তিনি দেখিয়েছেন যে সততা এবং আত্মসম্মানবোধ সবচেয়ে গুরুত্বপূর্ণ।

Back to top button