বিনোদন

সুস্থ না হতেই দায়িত্বের বোঝা! এতটাই নিষ্ঠুর! বাড়ির চাকর বানাতে মিঠাইয়ের ফেরা নিয়ে লেখিকার সঙ্গে মতবিরোধ দর্শকের

আবার চর্চায় উঠে এলো মিঠাই ধারাবাহিকটি।কারণ মিঠাইয়ের অনুপস্থিতিতে ধারাবাহিকটিকে মাতিয়ে রেখেছিল মিঠি। কিন্তু এবার মিঠাই ফেরার পর থেকেই পুরোনো গল্প দেখতে আগ্রহ প্রকাশ করে দর্শকেরা।ধারাবাহিকে মিঠাই পরিবর্তে যাতে অন্য কেউ ফিরে না আসে এমনটাই দাবি রাখছেন সিরিয়াল প্রেমিকরা।যে কারণে বাধ্য হয়ে গল্পে মিঠাইকে ফিরিয়ে এনেছেন লেখিকা।আর মিঠাই আসার পর থেকেই পুরোনো গল্পেই ফিরতে চাইছেন তারা।

কিন্তু মিঠাই ফেরার পর থেকে ভক্তরা দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে।মিঠাইয়ের অনুপস্থিতিতে আসা মিঠির অভিনয়ে আনন্দিত হয়েছেন অনেক দর্শক।কার্য তো এখন মিঠি এবং মিঠাই নিয়ে ভক্তদের মধ্যে বিভেদ সৃষ্টি হয়েছে।

তবে মিঠাই ধারাবাহিক এই মিঠাই একা ফেরেনি ফিরেছে তার মেয়ে মিষ্টি। আর সে তার পুরনো সমস্ত স্মৃতি ভুলে গিয়েছে। কিন্তু সিদ্ধার্থ মিঠাই এর স্মৃতি ফেরানোর জন্য শুরু থেকেই অনেক চেষ্টা চালিয়ে যাচ্ছে । শুধু তাই নয় মিঠাইয়ের জন্মদিনে মিঠিকে মিঠাই সাজিয়ে তার স্মৃতি ফেরানোর একটা চেষ্টা করেছিল সিদ্ধার্থ। শেষমেষ তার চেষ্টা ব্যর্থ যায়নি। ধীরে ধীরে স্মৃতি ফিরেছে মিঠাই এর।তবে সিড স্ত্রীকে পুরনোভাবে ফিরে পেতে চাইলেও পরিবারের বাকি লোকেরা ওদের বাড়ির মিষ্টির দোকানের দায়িত্ব আবার মিঠাইয়ের হাতে তুলে দিতে চাইছে। কিন্তু ব্যাপারটা দর্শক মোটেই ভালোভাবে নেয়নি।

এক দর্শক এই দেখে লিখেছেন,’ মিঠাই কি সারা জীবন ওদের খেদমত থাকার জন্য বিয়ে করে এসেছে। মানে ওর কোন কাজ নেই ওদের সার্ভিস দেওয়া ছাড়া। ওর কাজ মিষ্টির ব্যবসাতে সাহায্য করা সাথে নিজের স্বপ্ন পূরণ করা। এর থেকে মিঠাইকে না ফেরালেই হতো। কি দরকার ছিল এদের খেদমত খাটানোর জন্য মেয়েটাকে আবার ফিরিয়ে আনার’।

Back to top button