বিনোদন

‘মিঠাই’ শেষ না হতেই নতুন ধারাবাহিকের কাজে ব্যস্ত সৌমীতৃষা! ছবি ভাইরাল হতেই শোরগোল নেটপাড়ায়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’।দীর্ঘ দুই বছর ধরে এই ধারাবাহিকটি দর্শকদের আনন্দিত করে তুলছে। এই ধারাবাহিকে মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমীতৃষা কুন্ডু।এই অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের অত্যন্ত কাছের ও প্রিয় হয়ে উঠেছে। কম বয়সে আকাশছোঁয়া সাফল্যের পরেও সমস্ত অহংকার দূরে রেখে মাটিতে পা রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা।আর নিজের কাজকেই সবার আগে প্রায়োরিটি দেন সকলের প্রিয় মিঠাই রানী।

অভিনেত্রী কী করছেন, কোথায় যাচ্ছেন সবটাই নজরে রাখেন অনুগামীরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর নতুন লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে । আর যা দেখে রীতিমতো শোরগোল নেটপাড়ায়। তাহলে কী নতুন কোন‌ও ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন মিঠাই ওরফে সৌমীতৃষা কুন্ডু?

মিঠাই বন্ধ হ‌ওয়ার টলিপাড়ায় হ‌ইচ‌ই এর শেষ নেই। আসলে শোনা যাচ্ছে জি বাংলায় আসছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ ইতিমধ্যেই সামনে এসেছে ‘ফুলকি’র প্রোমো। ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডলকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই তৈরি করা হয়েছে এই ধারাবাহিকের গল্প । এই ধারাবাহিকের প্রোমো দেখা যাচ্ছে যে, গল্পের নায়িকা বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এই ধারাবাহিকের নায়কও একজন বক্সার। জানা গেছে, আসন্ন এই ধারাবাহিকে দেখানো হবে হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিং করছে ফুলকি।

উল্লেখ্য, গুঞ্জন শোনা যাচ্ছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক এবার প্রায় শেষ হওয়ার দিকে। জি বাংলার পর্দায় সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হবে এই ধারাবাহিকটি।যথারীতি এই স্লটে দেখানো হচ্ছে মিঠাই। শোনা যাচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিকটি শেষ হওয়ার দিকে। আর তাই মিঠাই ওরফে সৌমীতৃষার এই ছবি ভাইরাল হতেই তাঁর ভক্তরা অনুমান করছেন এবার হয়তো নতুন সিরিয়ালের শুটিং শুরু করতে চলেছে সকলের প্রিয় মিঠাই।

Back to top button