বিনোদন

ব্যারাকপুর বিধায়ক রাজ চক্রবর্তীর উদ্যোগে এবার করোনার টিকা পেলেন ৩৩৫ জন কুষ্ঠরোগী

বর্তমান ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী করোনা মোকাবিলায় দাঁড়িয়েছেন মানুষের পাশে। মহামারী পরিস্থিতিতে এলাকার বাসিন্দাদের পাশে দাঁড়িয়েছেন ও নিজের সাধ্যমত চেষ্টা করছেন। তিনি বিধায়ক নির্বাচিত হওয়ার পর থেকেই দাঁড়িয়েছেন মানুষের পাশে। কখনও তিনি রাস্তায় জল জমে থাকা নিয়ে সেই দিকে এগিয়েছেন তো কখনও মাস্ক ও স্যানিটাইজার বিতরণ।

এরকমই নানারকম কাজে এগিয়ে আসছেন তিনি। মোট কথা সমাজের মানুষের জন্য বিধায়ক হয়েছেন তাই সমাজের কাজে যতটুকু সাধ্য তিনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এবার তিনি কুষ্ঠরোগীদের জন্য টিকাকরণের ব্যবস্থা করলেন ।গত বৃহস্পতিবার রাজের উপস্থিতিতেই, টিটাগড়ে গান্ধীজী প্রেম নিবাসে কুষ্ঠরোগীদের জন্য করোনা টিকা কোভিশিল্ডের প্রথম ডোজ়ের ব্যাবস্থা করা হয়।এদিন, প্রায় ৩৩৫ জন কুষ্ঠরোগী টিকার প্রথম ডোজ নিয়েছেন। যাতে করে তাদেরকে করোনার থেকে রক্ষা করা যায়।

করোনার দ্বিতীয় ঢেউ চলে যাওয়ার পর আসতে চলেছে করোনার তৃতীয় ঢেউ। সেই ঢেউ থেকে বাঁচার জন্য চিন্তিত হয়ে পড়েছে গোটা দেশ। বহু জায়গায় হয়ে গেছেন ভ্যাকসিন। এদিন বিধায়ক রাজের উদ্যোগে কুষ্ঠরোগীদের করানো হল টিকাকরণ। দিন ব্যারাকপুর বি,এন,বোস হাসপাতাল এবং টীটাগড় পুরসভার যৌথ উদ্যোগে এই ক্যাম্প আয়োজিত হয়েছিল।

পাশাপাশি তিনি টলিউডের একজন জনপ্রিয় পরিচালক। ও টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির স্বামী। একে করোনা আবহ তার ওপর তিনি বিধায়ক হয়েছেন । তাছাড়াও পরিচালক রাজকে গত ২ বছর ধরে দেখা যাচ্ছে না সিনেমার পরিচালনায়। অবশ্য তারই পরিচালিত ছবি ধর্মযুদ্ধ ও হাবজি গাবজি এখনও রিলিজ হয়নি। পরে আছে বাক্সবন্দী হয়ে। তবে সবদিক সামলে নিচ্ছেন বিধায়ক রাজ। এদিকে ছেলে ইউভানকেও কাজের ফাঁকে সময় দিয়ে যাচ্ছেন।

Back to top button