বিনোদন

ভক্তদের জন্য দুঃসংবাদ, ১১ জুন নয়, তারও আগে শেষ হচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিক!

জি বাংলার মিঠাই বাংলা টেলিভিশনের ইতিহাসে একটি কাল্ট সিরিজ হয়ে উঠেছে। এখন একটা সিরিজ দুই-তিন মাসে শেষ হলে এই সিরিজ চলে আড়াই বছর। কিন্তু যা শুরু হয় শেষ পর্যন্ত শেষ হতেই হবে। মিঠাইয়ের ক্ষেত্রে সবকিছু ভিন্ন হবে। উচ্ছেবাবু আর মিঠাইরানির যাত্রা শীঘ্রই শেষ হবে।

ইতিমধ্যেই মিঠাই শেষ হওয়ার খবর পেয়েছেন বাংলা সিরিজের ভক্তরা। জানা গেল এই সিরিজের শেষ পর্ব প্রচার হবে ১১ জুন। এমন মানসিক প্রস্তুতি নিতে শুরু করেছে ‘প্রিয়’ দর্শকপ্রিয় দর্শকরা। তবে, শেষ মুহূর্তে ঘোষণা করা হয়েছিল যে এই সিরিজটি 11 জুন শেষ হবে না, এর আগে। সাম্প্রতিক দিনগুলোতে মিঠাইকে সামনে রাখা হয়েছে।

আড়াই বছর সম্প্রচারের পর মিঠাই শেষ। প্রায় সবারই মন খারাপ। এদিকে, দর্শকদের হৃদয়ের যন্ত্রণা তখনই তীব্র হয় যখন তারা শুনেছিল যে শেষ পর্বটি সম্প্রচারিত হওয়ার দিন ঘনিয়ে আসছে। শেহ মুহূর্ত, কেন এমন করা হলো? অনেকেই এই প্রশ্ন করেন।

সবাই জানত যে “মিঠাই” টেলিভিশনে প্রচার হবে রবিবার, 11 জুন পর্যন্ত। তারপর 12 জুন রাত 18:00 এ গৌরী এলো দেখুন। কিন্তু নতুন খবর বলছে অন্য কথা। জানা গেছে, মিঠাইকে 11 জুন পর্যন্ত পিছিয়ে দিতে চান না নির্মাতারা।

সূত্রের খবর অনুযায়ী, ১১ জুনের পরিবর্তে আগামী ৯ জুন ‘মিঠাই’র অন্তিম পর্ব সম্প্রচারিত হবে। এরপর ১০ এবং ১১ তারখ ‘খেলনা বাড়ি’র এক ঘণ্টার মহাপর্ব দেখানো হবে জি বাংলার। অর্থাৎ রবিবার নয়, শুক্রবারই শেষ হয়ে যাবে ‘মিঠাই’র পথচলা।

এই জি বাংলা সিরিজটি একসময় টিআরপি তালিকায় শীর্ষে ছিল। সপ্তাহের পর সপ্তাহে বাংলায় এক নম্বরে ছিল মিঠাই। কিন্তু এখন নেমে গেছে। এ কারণে মিঠাইকে আর বিকশিত করতে চান না নির্মাতারা। ‘সুখে দুকে মিষ্টি মুখ’ দর্শকদের বিদায় জানাবে ৯ই জুন।

Back to top button