বিনোদন

২১ এপ্রিল নিজের জন্মদিনে প্রেম করছেন বলে জানালেন ‘রাণী রাসমণি’ খ্যাত অভিনেত্রী ‘অস্মি ঘোষ’, ছবি পোস্ট করে ভাইরাল খুদে ‘জুটি’

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে কতকিছুই পোস্ট হচ্ছে। বলিউড এবং টলিউড এর একের পর এক জুটির প্রেমকাহিনী এবং বিয়ে কত ঘটনা ফুটে উঠছে সোশ্যাল মিডিয়ায়। বাংলা টেলিভিশনের কনিষ্ঠ সদস্যদের মধ্যে অন্যতম অভিনেত্রী অস্মি ঘোষ সম্প্রতি নিজের প্রেমের কথা সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তুলে ধরলেন। ‘করুণাময়ী রাণী রাসমণি’ খ্যাত এই অভিনেত্রী আরো একটা বসন্ত পার করে ফেলেছেন। গত বৃহস্পতিবার ২১ এপ্রিল ছিল অসমীর জন্মদিন। সেদিন টালিপাড়া থেকে শুভেচ্ছা বার্তা উপচে পড়েছে তার জন্য। সেই দিনই অর্থাৎ বৃহস্পতিবার অভিনেত্রী ঘোষণা কিওয়ার্লেন যে তিনি প্রেম করছেন। এদিন প্রেমিকের সঙ্গে ভালোবাসায় মাখা ছবি পোস্ট করে আদুরে বার্তাও দেন অস্মি।


জন্মদিনের পার্টি ঘরোয়া ভাবেই হয়েছিল। পার্টিতে লাল গাউনে সেজেছিলেন অস্মি । প্রেমিককে জড়িয়ে ধরে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘সব সারপ্রাইজে পিছনে হাত হয়েছে যে মানুষটার। আমি জানি আমি তোমার উপস্থিতির মূল্য সবসময় দিই না। তবে সারাক্ষণ আমার জ্বালাতন সহ্য করবার জন্য ধন্যবাদ। আমার মনের ঘর হওয়ার জন্য ধন্যবাদ, আমার সব বদমাইশির ঠিকানা হওয়ার জন্য ধন্যবাদ। আমাকে ভালোবাসার জন্য ধন্যবাদ। তোমার এই ভালোবাসার মর্যাদা আমি কোনওদিন ফিরিয়ে দিতে পারব না। তোমার মতো এত সুন্দর মনের মানুষ খুঁজে পাওয়া সত্যিই দুর্লভ’।

 

View this post on Instagram

 

A post shared by Subhankar Saha (@subhbaasskar)


ভাবছেন তো অস্মির এই মনের মানুষ টি কে ? অস্মি তার ইনস্টাগ্রাম প্রোফাইল এ বলেছেন, তাঁর নাম ‘শুভঙ্কর সাহা’। তাঁর সাথে এটাও উল্লেখ করেছেন, শুভঙ্কর সাহা পেশায় নৃত্যশিল্পী, ব্লগার এবং ইউটিউবার। ২০১৮ সাল থেকেই প্রেম করছেন এই জুটি। শুভঙ্কর তাঁর প্রেমিকার পুরোনো স্মৃতি রোমন্থন করে একটি কোলাজ ভিডিও বানিয়ে ইন্সটাতে পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Asmee (@asmeeghosh_official)


টালিগঞ্জের এই খুদে জুটির প্রেমমাখা বার্তা দেখে ফাগুন বৌ ঐন্দ্রিলা লিখেছেন, ‘কানটা মুলবো তাহলে’? অস্মির পালটা জবাব, ‘মুলেই দাও তাহলে’।

Back to top button