বিনোদন

সতীন ফিরে আসতেই ‘সতীন কাঁটা’ ব্রত পালন করলেন ঠাম্মি, ‘নিম ফুলের মধু’ দেখে হাসিতে গড়াগড়ি খাচ্ছেন নেট পাড়া

আমরা সবাই কমবেশি ‘সতীন’ শব্দটিকে ভয় পাই। এই শব্দটি আমাদের কেঁপে ওঠে। যখন এটি একটি পরিবারকে আক্রমণ করে, তখন সেই পরিবারটি ভেঙে যায়। কিন্তু আমি জানি না কিভাবে এই ‘সতীন’ অপসারণ করা যায়। তবে অনেক সিরিজেই এই পদ্ধতি দেখা যায়। জি বাংলা সিরিজে সতীনের উপদ্রব প্রচুর দেখা যায়।

জনপ্রিয় জি বাংলা সিরিজ ‘নিম ফুলের মধু’ ছিল সতীনের উপদ্রব সম্পর্কে। কয়েকদিন আগে জানা গেল ধারাবাহিকের নায়ক প্রেরণার জীবনে সতীন প্রবেশ করেছেন। এবং পর্না পুরোহিতের কাছে সতীনটি ছিঁড়ে ফেলার আবেদন করেছিলেন। আর তারপর সে সতীন কাঁটা ব্রত পালন করে, সতীনকে উপড়ে ফেলে। পর্ণার পর এবার পর্ণার ঠাম্মিশাশুড়ি পড়েছে সতীনের খপ্পরে।

দত্ত পরিবারের একটি সোনার গণেশ রয়েছে। যে কারণে সবাই এখন বিপাকে পড়েছে। ঠাকুরদা দুলাল দত্তের আসল স্ত্রী পেয়ারি। পেয়ারি নামে এক বৃদ্ধা এমনটাই দাবি করেন। তবে দুলাল দত্তেরআসল স্ত্রী হেমনালিনী দত্ত। অন্য কথায়, এটি সৃষ্টির অংশ। দুলাল দত্ত একটা বদ অভ্যাস পেয়ে বাড়িতে নিয়ে আসেন পেয়ারি নামে এক বাইজিকে। এই সময় হিমনলিনী সতীন রীতি পালন করেছিল।

এই অতীতের সাথে, তিনি সতীন অনুষ্ঠান সম্পাদনে আবার সক্রিয় হয়ে ওঠেন। এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, পুরোহিতকে নিয়ে সতীন কাঁটার ব্রত পালন করছে হেমনলিনী।আমরা দেখি হিমনলিনী ঝাঁটা দিয়ে কুসপুতুল পিটিয়ে সতীন নিবারণ করছেএরপর হিমানলিনী এই ভিডিওটি পেয়ারিকে পাঠানোর নির্দেশ পাঠানোর নির্দেশ দেন।

Back to top button