বিনোদন

কালো রঙের স্লিভলেস পোশাকে যেন উজ্জ্বল হয়ে উঠেছে অভিনেত্রী, নতুন রূপে সকলের মকন জয় করলেন পূজা

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পূজা ব্যানার্জী। নিজের অভিনয়ের মাধ্যমেই দর্শকমনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। এই মুহূর্তে মাতৃত্ব-পরবর্তী সৌন্দর্যে নিজেকে বারবার মেলে ধরেছেন। অনেকেই আবার মা হওয়ার পরে শরীরের নানা পরিবর্তনের ফলে অভিনয় জগৎ থেকে সরে যান কিন্তু অভিনেত্রী পূজা তা করেননি। সম্প্রতি পূজা তাঁর একটি সুন্দর ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। পূজার শেয়ার করা ছবিতে কালো রঙের স্প্যাগেটি স্ট্র‍্যাপ, সাইড স্লিটেড গাউনে পূজা নিজেকে মেলে ধরেছেন। ডিপ নেক গাউনের ক্লিভেজ ঢেকে গিয়েছে পূজার ওয়েভি চুলে। পূজা ছবিটি শেয়ার করে লিখেছেন, শনিবারটি খুব আনন্দের ছিল। তার শেয়ার করা ছবিটি মুহূর্তেই ছড়িয়ে পরে নেট দুনিয়ায়।

গত বছর অক্টোবর মাসে পূজা প্রথম মাতৃত্বের স্বাদ গ্রহণ করেন। প্রথম মা হওয়ায় অভিনেত্রী বেশ খুশি। একমাত্র ছেলের নাম রাখেন কৃশিব। এদিকে দেখতে খানিকটা বড় হয়ে গেলো পূজা ও কুনালের ছেলে কৃশিব। ছোট্ট ছেলের সাথে নানান মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। কোনো সময় খাওয়ার ভিডিও ও তো কোনো সময় ঘুম পড়ানোর নানান ভিডিও শেয়ার করে থাকেন তিনি । অভিনেত্রী নিজের ছেলের নাম রেখেছেন কৃশিব। ছেলে জন্মানোর পর অভিনেত্রী পূজা ক্যাপশনে লেখেন,”হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।” কৃষ্ণ ও শিবের নামের সাথে মিল রেখে অভিনেত্রী এই নাম রাখেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ছেলে যত বড় হচ্ছে বাবা মার চিন্তাও বেড়ে যাচ্ছে। কারণ ছেলে দিন দিন বেশ দুস্টু হয়ে উঠছে। ছেলেকে সামলাতে বাবা মা দুজনেই রীতিমত হিমশিম খেয়ে যান। সম্প্রতি কৃশিবকে তার বাবা নেচে নেচে খাওয়াচ্ছে তার এ একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলেও তো কোনো ভাবেই খেতে চায়না। সারা মুখে খাবার লেগে যায়। শুধু কৃশিবের নয় তার সাথে সাথে তার মায়েরও সারা মুখে লেগে যায়। আর সেই সময়ই নাচতে থাকেন কুনাল। যা দেখে বেশ খুশিও হয়েছেন কৃশিব । সোশ্যাল মিডিয়ায় সকলের প্রিয় হয়ে উঠেছে কৃশিব। তার মিষ্টি হাসি সকলের প্রিয়।

এদিকে অভিনেত্রী মা হওয়ার পর কিছুদিন বিশ্রাম নিয়ে আবার ফিরেছেন কাজে। মা হওয়ার পর ‘পাপ-2′ ওয়েব সিরিজের মাধ্যমে কামব‍্যাক করেছেন পূজা। সম্প্রতি হইচই-এ রিলিজ করেছে ‘পাপ-2’। অভিনেত্রী পূজার জন্ম কলকাতাতেই। বর্তমানে তিনি মুম্বিয়াতে কাজ করলেও পূজার মা-বাবা চান সে বাংলাতেই কাজ করুক। ফলে পূজা বাংলায় বেশ কয়েকটি ফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

Back to top button