বিনোদন

যেন সাক্ষাৎ দেবী সরস্বতী, বিদ্যাদেবী রূপে ধরাদিলেন বাঙালি অভিনেত্রী, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

টেলিভিশন জগতের একজন অন্যতম নায়িকা হলেন শ্রীমা ভট্ট্যাচার্য। টেলিভিশনে তাঁর অভিনয় সকলের কাছে খুব জনপ্রিয়। তাঁর টেলিভিশনে আগমন ঘটে ২০১৬ সালে। তাঁর জীবনের বপ্রথম ধারাবাহিক কালার্স বাংলায় ‘নাগলীলা’। এরপর জী বাংলার অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘জামাই রাজা’ ধারাবাহিকে ২০১৭ সালে অভিনয় করেন তিনি। এই ধারাবাহিকের মাধ্যমে তাঁর জনপ্রিয়তা অনেকটাই বেড়ে যায়।

তাঁর অভিনয় প্রতিদিনই টেলিভিশনের পর্দায় দেখতে পেত।জনপ্রিয় ধারাবাহিক ‘বেদের মেয়ে জ্যোৎস্না’তেও অভিনয় করেন। কিছুদিন আগেই এই ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকের শুটিং শেষ হয়ে যায়। আপাতত অভিনেত্রী অভিনয় থেকে কিছুটা ব্রেক নিয়েছেন।

আপাতত অভিনেত্রী ওয়েব সিরিজে অভিনয় করার কথা ভাবছেন। আর নতুন কোনো কাজ শুরু করার আগে অভিনেত্রী বন্ধুদের সাথে পাহাড়ের কোলে ছুটি কাটাতে প্রিয় বন্ধু গীতশ্রীর সঙ্গে গিয়েছিলেন দার্জিলিঙে। সেখানে গিয়ে নানা পোজে ছবি শেয়ার করেন অভিনেত্রী।আর সবকিছুর পাশাপাশি মনের মানুষ অভিনেতা গৌরবের সাথে চুটিয়ে প্রেম করছেন শ্রীমা। কাজের ফাঁকে যখনি সময় মনের মানুষের সাথে কিছুটা সময় অতিবাহিত করেন।

তাঁর অভিনয়ের দক্ষতা তো আছেই। প্রতিদিন তাঁর অভিনয় দেখার জন্য অনেকেই অপেক্ষা করে থাকেন। এবারে অভিনেত্রী দর্শকদেরকে অভিনব কায়দায় মুগ্ধ করলেন। আজ সরস্বতী পুজো তাই নিজেকে অভিনব সাজে হাজির করলেন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শ্রীমা। নীল শাড়ি আর গোলাপি ব্লাউসে যেন সাক্ষাৎ দেবী সরস্বতী। হাতে বীণাপানি নিয়ে পোজ দিলেন। ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখলেন,”বীনা রঞ্জিত পুস্তক হস্তে ভগবতী ভারতী দেবী নমোহস্তুতে”। দর্শকমহলে বেশ প্রশংসনীয় অভিনেত্রীর এমন পোস্ট। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই পোস্ট।

Back to top button