বিনোদন

Ariyan Khan: আজকের রাতটাও জেলেই কাটবে আরিয়ান খানের, স্থগিত হয়ে গেল জামিনের আবেদনের শুনানি

আজ সারাদিন আরিয়ান খানের জামিন নিয়ে খবরের দুনিয়া ছিল তোলপাড়। সবার মনেই প্রশ্ন ছিল আগামী বুধবারের রাতটা আরিয়ান কোথায় কাটাবেন আর্থার রোডের জেলে নাকি মন্নতেই বিলাসবহুল বাড়িতে। সেই জবাব পাওয়া গেলো সন্ধ্যা নামতেই। আজ মঙ্গলবারই জামিন মিললো না শারুখের ছেলে আরিয়ান খানের। আজ বোম্বে হাইকোর্টে নীতিন সাম্বরের এজলাসে ৫৭ নম্বরে তালিকাভক্ত ছিল আরিয়ান খানের জামিনের আবেদনের শুনানি। বিকেল ৪ টের পর নাম আসে আরিয়ানের মামলার।

আদালতে শারুখ পুত্রের হয়ে সওয়াল করেন প্রাক্তন এটর্নি জেনারেল মুকুল রোহাতগি।এরপর টানা ২ ঘন্টার প্রশ্ন -উত্তর পর্বের শেষে আদালত আগামীকাল দুপুর ২.৩০ পর্যন্ত স্থগিত করে দে এই মামলার শুনানি। ইপরদিকে আরবাজ মার্চেন্টের হয়ে করতে সওয়াল করেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই। তিনিই সেশন আরিয়ান কোর্টে খানের আইনজীবী ছিলেন।

এদিন আরবাজ মারছেন আদালতকে জানান যে তার নিজ পক্ষ রাখতে সময় লাগবে ৪৫ মিনিট অপরদিকে NCB র পক্ষ থেকে এএসজি অনিল সিং জানান নিজের দলিল রাখতে কমপক্ষে তিনিও ৪৫ মিনিট সময় নেবেন তিনিও। এরপরেই বিচারপতি মামলার শুনানি আগামীকাল পর্যন্ত স্থগিত করে দেন।

এদিন আরিয়ানের পক্ষে মুকুল রোহাতগি আদালতকে জানান আরিয়ান খানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি, সে মাদক সেবন করেছে এমন কোনও প্রমাণও এনসিবির হাতে নেই। গ্রেফতারির পর আরিয়ান খানের মেডিক্যাল টেস্টও করা হয়নি, সেবন করেছে কিনা তা খতিয়ে দেখতে- হাই কোর্টকে অনুরোধ করেছেন তিনি। সেই সাথে তিনি বলেন কোনও রকম উপযুক্ত কারণ ছাড়াই আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছে।

Back to top button