বিনোদন

‘আরিয়ান আমি দুজনেই খেলব’,মল্লিকা শেরাওয়াতকে নিয়ে ‘নোংরা মন্তব্য’ করে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন শাহরুখ খান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের নাম শুনলে প্রথমেই মনে আসে “সুদর্শন”, “ভদ্র” এবং “ভদ্র” এর মতো শব্দ। ‘কিং খান’ পর্দার পাশাপাশি একজনকেই ভালোবাসেন। বলিউডের সাথে সম্পর্ক ক্রমাগত ভেঙে যাওয়ার সাথে সাথে, তিনি তার স্ত্রী গৌরীর হাত ধরে রেখেছেন। একটি স্ত্রী এবং সন্তানদের নিয়ে একটি সুখী পরিবার “রাজা” এর অন্তর্গত। তবে এবার মল্লিকা শেরাওয়াতকে নিয়ে ‘নোংরা মন্তব্য’ করে শিরোনাম হয়েছেন একই অভিনেতা।

শাহরুখ এমন একজন ব্যক্তি যিনি স্পষ্ট উত্তরে বিশ্বাসী। তিনি প্রায়শই তার মজার উত্তর দিয়ে সমালোচকদের চুপ করে দিতেন। কিন্তু এবার কিং খানের মজার স্বভাব তাকে বিপদে ফেলে দেয়। মল্লিক সম্পর্কে শাহরুখের মন্তব্য নেটিজেনদের একটি বড় অংশ দ্বারা ভালভাবে গ্রহণ করা হয়নি।

ঘটনাটি নতুন না হলেও বেশ কয়েক বছর আগের ঘটনা। করণ জোহর আয়োজিত করণের কফি উইথ করণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিং খান। তার সঙ্গে ছিলেন তার ছবির দুই নায়িকা কুছ কুছ হোতা হ্যায়, রানী মুখার্জি ও কাজল। এই পর্বে, করণ শাহরুখকে জিজ্ঞাসা করেছিলেন, “আরিয়ান যদি কখনও মল্লিকা শেরাওয়াতের প্রেমে পড়ে থাকে, তাহলে আপনি তাকে কী বলবেন?”

বেশি সময় নষ্ট না করে শাহরুখ বলেন, আরিয়ান যদি মল্লিকা শেরাওয়াতের প্রেমে পড়েন, তাহলে তিনি মল্লিকার সঙ্গে অভিনয় করতে পারেন। অভিনেতার উত্তর শুনে হেসে ফেললেন রানি ও কাজল। এটা দেখে শাহরুখ বলেন, তোমার মন নোংরা।

শাহরুখের এই পুরোনো ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার ভাইরাল হয়েছে। সেই সঙ্গে বিতর্কের ঝড় ওঠে। একজন নেটিজেন লিখেছেন, “এটা কি সত্যিই মজার ছিল?” এই মন্তব্য আপত্তিকর. আপনি যদি তাকে সমর্থন করেন তবে আপনার বলা উচিত একটি সমস্যা আছে।” কেউ কেউ আবার জিজ্ঞাসাবাদকারী করণকে “কঠিন প্রশ্ন” করার জন্য অভিযুক্ত করেছেন।

তবে শাহরুখের মন্তব্যে সবাই মুগ্ধ নয়। অনেকেই তার পাশে দাঁড়িয়েছেন। কিং খানের ভক্তরা মনে রাখবেন, শাহরুখ যখন কফি উইথ করণে হাজির হন তখন আরিয়ান অনেক ছোট ছিলেন। তাই ‘নোংরা মানসিকতার’ কারণে তিনি মল্লিককে নিয়ে ওইসব মন্তব্য করেননি।

Back to top button