বিনোদন

আধুনিক হিন্দি আর বাংলার পর, এবার রবীন্দ্র সংগীত শুনিয়ে মুগ্ধ করলেন অরুণিতা, প্রশংসা নেটিজেনদের

পশ্চিমবঙ্গের বনগাঁর বাসিন্দা অরুনিতা কাঞ্জিলাল। ছোটবেলা থেকে আর পাঁচটা ছেলের মতন পড়াশোনার পাশাপাশি গান শিখেছিলেন তিনি। কিন্তু বড় হওয়ার সাথে সাথে তিনি বুঝতে পারলেন গানটাই তার জীবনের সর্বস্ব। আর পাঁচটা সাধারণ মেয়ের মতো খুব সাধারন ভাবেই বেড়ে উঠেছেন তিনি। বাবা-মার সাহচর্য্যে খুব অসাধারণ গানের প্রতিভা যুক্ত অরুনিতা বারংবার প্রতিযোগীতার অংশগ্রহন করেছেন এবং তিনি সেরা হওয়ার দিকে লড়াই করে গেছেন। এবারেও তার অন্যথা হয়নি।

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এবারও অরুনিতা তার অসাধারণ গানের গলার দক্ষতা প্রমাণ করে দিয়েছে। বারবার কত বিচারক এসেছেন, গেছেন কিন্তু সবার মনের মধ্যেই অরুনিতার গলা বেশি গেঁথে রয়েছে। বাংলার মানুষ ভেবে নিয়েছিল তাদের এই বঙ্গকন্যা এবার সেরার সেরা মুকুট আনতে পারবেন। কিন্তু যাই হোক সেই জায়গায় সেরা সেরার মুকুট উঠেছে পবনদীপের মাথায়। কিন্তু তা হলেও বাঙালির চোখে পড়েনি তাই সেরা।

এই ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রতিটা এপিসোডে। অরুনিতা একটার পর একটা গান গেয়ে সকলের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন। সাজগোজে সাবলীল বঙ্গকন্যা এই মেয়েটির প্রত্যেকের চোখের মণি হয়ে উঠেছে। তবে বর্তমানে ইউটিউবে একটি ভিডিও তার ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বঙ্গকন্যা বঙ্গ পরিবেশে একেবারে বাঙালি শাড়ি পরে এলোকেশে রবীন্দ্র সংগীত পরিবেশন করছেন ও যে মানে না গানটি অসাধারণ ভাবে সকলের মনে আবারও জায়গা করে নিলেন অরুনিতা।

যদিও পবনদীপ ও অসাধারন গান গায়। কিন্তু যাই হোক যেহেতু বাঙালি মেয়ে তাই বাঙ্গালীদের কোথাও একটা সাপোর্ট ছিল অরুনিতার ওপর সাপোর্ট বললে ভুল বলা হয় বড়দের আশীর্বাদ পেয়েছেন তিনি। আজ সেই আশীর্বাদ পাথেয় করেই অরুনিতার পরবর্তীকালের পথ চলা শুরু। শুনে নিন অরুনিতার গলায় ‘ও যে মানে না মানা’-

Back to top button