বিনোদন

শুধু অভিনয় নয়, পাশাপাশি দুর্দান্ত রান্না করতে পারেন সকলের প্রিয় ভুতু, দেখে অবাক নেটিজেনরা

আরে মশাই ভুতু ধারাবাহিকের ছোট্ট আর্শিয়াকে মনে আছে? যে কিনা ভুত হয়ে সারা বাড়ি ঘুরতো, ম্যাজিক করে সকলের বিপদ কাটিয়ে দিত, মায়ের মুখে বাবার মুখে হাসি ফুটিয়ে দিত, সেই ভুতু এখন রান্নাবান্না করছেন।

কথা হচ্ছে শিশু শিল্পী আর্শিয়া মুখোপাধ্যায় সম্পর্কে। একটা সময় বাংলা টেলিভিশনে তার অবাধ বিচরণ ছিল। সকলের প্রিয় ছিল এই ভুতু। এবং এই চরিত্রের মধ্যে দিয়ে বেশ জনপ্রিয় হয়ে খুদে আরশিয়া। সম্প্রতি, বিডিএম ইন্টারন্যাশনালের ছাত্রী আর্শিয়া স্কুলের কম্পিটিশনের‌ জন্যই এই রেসিপি তৈরি করেছে।

এখন সে ক্লাস সিক্সের ছাত্রী। স্কুলের কোনো প্রজেক্টের জন্য তিনি রান্না করেছেন এবং ছবিও পোস্ট করেছেন। ক্যাপশনে লেখা রয়েছে আইআইএইচএম রিজিওনাল সেমিফাইনালের জন্য নিজে হাতে এই দুটি রেসিপি সে তৈরি করেছে।

বাংলায় ধারাবাহিক করে বেশ সাফল্য পায় এই শিশু শিল্পী। এরপর তার ডাক আসে মুম্বাই থেকে। এমনকি ‘ভুতু’-র হিন্দি রিমেকেও অভিনয় করেছিলেন তিনিই। ‘রানু পেল লটারি’ ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছিল আর্শিয়াকে। সম্প্রতি ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-তে ছোট্ট মীরাবাঈ-এর ভূমিকায় দেখা গেছে তাকে। তবে অভিনয়ের পাশাপাশি তিনি পড়াশুনো নিয়েও যথেষ্ট ব্যাস্ত, তারই প্রমাণ এই স্কুলের প্রজেক্ট।

Back to top button