বিনোদন

‘নীহারিকা’ এবং ‘বিদিপ্তা’ কে পিছনে ফেলে বিজয়ের মুকুট ছিনিয়ে নেন ‘অর্কদীপ’, সারেগামাপার দর্শকদের একাংশ নারাজ

জি বাংলার একটি বিখ্যাত শো হল সারেগামাপা। শনি-রবিবার জি বাংলায় ৯.৩০ টায় হত এই শো। সকলের প্রিয় এই শো। যে যতই কাজে ব্যস্ত থাকুক না কেন ঠিক ৯.৩০ এ এসে উপস্থিত হতেন টিভির সামনে। সম্প্রতি প্রকাশ পেলো নৈহাটির অর্কদীপ মিশ্রের জয়ের খবর।

অবশেষে এতদিনে সারেগামাপা আর মঞ্চে অর্কদীপ মিশ্রের যাত্রা শেষ হল। দীর্ঘ ৬ মাস পর নৈহাটির অর্কদীপ মিশ্রের হাতে উঠলো জয়ের ট্রফি। বিভিন্ন জায়গা থেকে ছেলে এবং মেয়েরা সারেগামাপা এর মঞ্চে গান করার জন্য আসেন। এবং তাদের গান শোনার জন্য প্রত্যেক দর্শকরাই ঠিক ৯.৩০ টায় টিভি খুলে বসে পড়তেন। রাঘব, ইমন এবং মনোময়ের সান্নিধ্যে এই সমস্ত প্রতিযোগীরা তাদের নিজেদেরকে নতুন করে গড়ে তোলার সুযোগ পেয়েছেন। জি বাংলা সারেগামাপা এর মঞ্চ প্রতিযোগীদের কাছে ওপরে ওঠার একটি প্রধান সিঁড়ি।

তবে প্রতিযোগী অর্কদীপ এর বিজয়ী হওয়ার ঘটনাকে কেন্দ্র করে বেশিরভাগ নেটিজেনরাই প্রশ্ন তুলেছেন। এবার সারেগামাপা এর মঞ্চে তাবড় তাবড় ৬ জন প্রতিযোগী উপস্থিত ছিলেন -অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী, জ্যোতি শর্মা, নীহারিকা নাথ, অনুষ্কা পাত্র। শেষ পর্যন্ত নীহারিকা এবং বিদিপ্তা কে পিছনে ফেলে বিজয়ের মুকুট ছিনিয়ে নেয় অর্কদীপ। অর্কদীপের বিজয়ের কথা যে মুহূর্তে ঘোষণা হয়েছে, তখন থেকেই সোশ্যাল মিডিয়ায় চলছে তোলপাড়। অনেকেই প্রশ্ন তুলেছেন, কেন অর্কদীপ কে সারেগামাপার উইনার করা হল ? অনেকেই বলছেন পরের সিজেন থেকে এর সারেগামাপা দেখবেন না।

তবে অর্কদীপ এসব কথায় বিচলিত না হয়ে খুব সহজ এবং ভালো ভাষায় তাদের উদ্দেশ্যে বলেছেন, ‘যারা আমায় পছন্দ করেন বা যারা অপছন্দ করেন প্রত্যেকের উদ্দেশ্যে জানাই আমার অনেক শ্রদ্ধা ভালোবাসা এবং প্রণাম। এই ভাবেই আমার পাশে থাকুন। শুধু আমার নয় এই মঞ্চে আমরা সবাই যারা এতদিন আপনাদের গান শোনালাম প্রত্যেকের পাশে থাকুন এবং ভালবাসুন’। সাথে আরো বলেছেন এই মঞ্চের হয়তো এবারের মতো শেষ, কিন্তু যোবনের লড়াইয়ে এই আশীর্বাদ করুন এবং পাশে থাকুন।

Back to top button