বিনোদন

অরিজিতের বহুলচর্চিত প্রথম স্ত্রী রূপরেখা, জনপ্রিয় গায়িকা হয়েও কোথায় হারিয়ে গেলেন তিনি?

তিনি বাংলা তথা সমগ্র ভারতবর্ষের গর্ব। তিনি একজন গায়ক যিনি ভারতীয় সঙ্গীত জগতের প্রতিনিধিত্ব করেন। বর্তমানে, ইন্ডাস্ট্রিতে কেউ অরিজিৎ সিংয়ের মতো জনপ্রিয়তা পাননি। অরিজিতের গান, সিনেমায় বাজানো হোক বা কনসার্টে লাইভ পারফর্ম করা হোক না কেন, সবসময়ই শ্রোতাদের হৃদয় নাড়া দেয়।

অরিজিৎ গড়পড়তা জীবন যাপন করলেও তিনি আজ দেশের বিশাল সুপারস্টার। আর সেলিব্রেটির নাম বিতর্কের পর কী হয়? একই রকম জল্পনা রয়েছে অরিজিৎ সিং এবং রূপরেখাব্যানার্জি সম্পর্কে। অরিজিৎ সিংয়ের প্রথম স্ত্রী তিনি। এই খবর ছড়িয়ে পড়তেই অরিজিতের ভক্তদের মধ্যে হৈচৈ পড়ে যায়।

রূপরেখাও অরিজিতের মতো গায়িকা। 2005 সালে, তারা একই সাথে ফেম গুরুকুল প্রতিযোগিতার মাধ্যমে সঙ্গীত জগতে তাদের যাত্রা শুরু করে। বিখ্যাত রিয়েলিটি শো গুরুকুলের বিজয়ী ছিলেন রূপরেখা। আর টুর্নামেন্ট শুরু হওয়ার কিছুক্ষণ পরেই বাদ পড়েন অরিজিৎ। তা সত্ত্বেও অরিজিৎ এখন অনেক বড় সুপারস্টার। আর কনট্যুরগুলো কোথায় হারিয়ে গেছে?

রূপরেখা ব্যানার্জী এবং কাজী তৌকির, দুজনেই যৌথভাবে ফেম গুরুকুল সংগীত প্রতিযোগিতায় জয়ী হয়েছিলেন। অরিজিতকে পেছনে ফেলে এই বাঙালি মেয়ে ফাইনালে ওঠেন এবং জয়ী হন। রুপারেখা একটি অ্যালবাম প্রকাশ করেন। অ্যালবামটি বিশ্বব্যাপী সাফল্য লাভ করে, প্রায় পাঁচ মিলিয়ন কপি বিক্রি হয়।

মিসেস রূপরেখা হিন্দি, বাংলা, ভোজপুরি এবং গুজরাটি ভাষায়ও অনেক গান গেয়েছেন। তার সুমিষ্ট কণ্ঠ জয় করে নেয় দর্শকদের মন। তবে অরিজিৎ পরবর্তীতে যে জনপ্রিয়তা পান তা রূপরখা পাননি। বলিউড ইন্ডাস্ট্রিতে খুব একটা উন্নতি করতে পারেননি তিনি।

রূপারেখা ২০১০ সালে বিয়ে করেন। বর্তমানে তিনি কলকাতায় থাকেন। তার একটি মেয়েও রয়েছে। তিনি ফেসবুক লাইভে প্রকাশ করেছেন যে অরিজিতের সাথে তার সম্পর্কের গুজব ছড়িয়ে পড়ার পরে তিনি অরিজিতের প্রথম স্ত্রী নন। অরিজিতের প্রথম এবং একমাত্র স্ত্রী ছিলেন কোয়েল সিং।

Back to top button