বিনোদন

‘সন্ধ্যাতারা’ হয়ে ফিরছেন অন্বেষা হাজরা, এই অভিনেত্রীর ৫ হিট জুটির তালিকা দেখেনিন একঝলকে

অন্বেষা হাজরা হলেন একজন অভিনেত্রী যিনি বাংলা সিরিয়ালের জগতে খুব প্রাণবন্ত হাসিখুশি স্বভাবের । ভেবেছিলেন ছোট সিনেমার দর্শকদের কাছে ‘এই পথ যদি না শেষ হয়’ ঊর্মি চরিত্রে তিনি বেশি জনপ্রিয়। জি বাংলায় প্রচারিত এই জনপ্রিয় মেগা সিরিজে টুকাইবাবু এবং ঊর্মির জুটি দর্শকদের কাছে খুবই জনপ্রিয় ছিল।

ইতিমধ্যেই নতুন ধারাবাহিকে ফিরেছেন ঊর্মির টুকাইবাবু । তাই নতুন সিরিজে অন্বেষার ফেরার অপেক্ষায় ছিলেন ভক্তরা। দর্শকদের প্রত্যাশার অবসান ঘটিয়ে নতুন ধারাবাহিক স্টার জলসা সন্ধ্যাতারাতে মুখ্য ভূমিকায় ফিরছেন এই অভিনেত্রী। প্রসঙ্গত, অতীতে অন্বেষা আরও কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন। আজ, বং ট্রেন্ডস পৃষ্ঠায় পূর্ববর্তী সিরিজের আনভেশী নায়কদের একটি তালিকা রয়েছে।

কুনাল ব্যানার্জি: 5 বছর আগে, 2018 সালে, আনভেসার কাজললতা টিভি সিরিজে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন। সৌমু ও কাজলের প্রেমের গল্পের শেষে নায়ক-নায়িকা এক নয়। ধারাবাহিকটিতে নায়ক সৌমুর ভূমিকায় অভিনয় করেছেন কুনাল ব্যানার্জি।

দিব্যজ্যোতি দত্ত: পরের বছর, অর্থাৎ 2019 সালে, অন্বেষা টিভি সিরিজ চুনিপান্নাতে ভিতুর ডিম নির্ভীকের সাহসী স্ত্রী চুনির ভূমিকায় অভিনয় করেছিলেন। এই সিরিজে তার প্রধান চরিত্রে ছিলেন টিভি ক্রাশ দিব্যা জ্যোতি দত্ত।

রিজওয়ান রব্বানী শেখ: অন্বেষা তখন ওমা জুলিতে রাজকুমারী পুষ্পবতীর ছদ্মবেশে ছিলেন। এই ধারাবাহিকে ডালিমকুমার চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা রিজওয়ান রব্বানী।

ঋত্বিক মুখোপাধ্যায়: উর্মি সাত্যকির প্রেমের গল্প জি বাংলার পর্দায় সম্প্রচারিত খুব জনপ্রিয় ধারাবাহিক অ্যাই পথ জে না না হ্যায় সুপার হিট হয়ে ওঠে। এই ধারাবাহিকে ঊর্মিস টুকাইবাবু হয়েছেন অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায়।

সুরজিত ব্যানার্জী: আর এবার সন্ধ্যাতারা নামে আরেকটি নতুন ধারাবাহিক উপস্থাপনা করছেন এই অভিনেত্রী। এই সিরিজে, তিনি উচ্চাকাঙ্ক্ষী অভিনেতা সুরজিৎ ব্যানার্জির সাথে দেখা করেন।

দুই বোনের প্রেমের গল্প নিয়ে সিরিজের একটি প্রোমো ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে।

Back to top button