বিনোদন

রূপা গাঙ্গুলির পরিবর্তে অনুশ্রী দাস জায়গা নিতেই! শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘মেয়েবেলা’তে (Meyebela) এখন রুপা গাঙ্গুলীর (Roopa Ganguly) পরিবর্তে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেত্রী অনুশ্রী দাস (Anushree Das) কে। সম্প্রতি স্বেচ্ছায় মেয়েবেলা ছেড়ে সিরিয়াল ছেড়ে বেরিয়ে গিয়েছেন খোদ অভিনেত্রী রূপা গাঙ্গুলি নিজেই।

অনুশ্রী দাস এই সিরিজে রূপা গাঙ্গুলীকে প্রতিস্থাপন করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় অনেক গুঞ্জন উঠেছে। আসলে, এই সিরিজে রুপা গাঙ্গুলী ছাড়া অন্য কাউকে চরিত্রে দেখতে চান না দর্শক।

সিরিজ থেকে রূপা গাঙ্গুলীর প্রস্থানের পরে, ভূমিকায় অনুশ্রী দাসের অভিনয় সামাজিক মিডিয়াতে দর্শকদের একটি উল্লেখযোগ্য অংশ থেকে সমালোচনার জন্ম দেয়। সবাই বলতে শুরু করেছে যে রূপা গাঙ্গুলীর সিরিজ মুক্তি টিআরপি রোস্টারকে প্রভাবিত করবে। এবং এই চিত্রটি RVP এর জারি করা শংসাপত্র থেকে স্পষ্টভাবে দৃশ্যমান।

যাইহোক, এই মাসের শুরুতে, অর্থাৎ 5 মে প্রকাশিত টিআরপি তালিকায়, মাবেলা 5.8 রেটিং পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে ছিলেন। এবং পরের সপ্তাহে, যখন রূপা গাঙ্গুলী নতুন অনুশ্রী দাসকে নতুন বিটি মাসি হিসাবে প্রতিস্থাপন করেন, তখন টিআরপি চার্টে তার প্রভাব বেড়ে যায়। মাবেলা সরাসরি নবম স্থানে চলে যায়। আর আজ বৃহস্পতিবার প্রকাশিত টিআরপির তালিকা থেকে স্পষ্ট যে ‘মেইবেল’-এর সংখ্যা কমতে থাকে।

আর বেশির ভাগ শ্রোতা কম রিডিং দেখে খুবই বিরক্ত। সিরিজ ছাড়ার পরে, রূপা গাঙ্গুলী বলেছিলেন “ধারাবাহীতে দেখানো অভদ্রতা আমি সহ্য করতে পারিনি”, নিজেকে আগুনে পুড়িয়ে ফেলেন এবং বিস্ফোরক অভিযোগ তোলেন। এই মুহুর্তে কীভাবে একটি সিরিজ এত পশ্চাৎপদ হতে পারে?

কিন্তু পর্দায় নবাগত ভিতি মাসি বুঝতে পেরেছেন যে রূপা গাঙ্গুলীর মতো কঠিন অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করা সহজ নয়। এখন হলটিতে তা নিয়ে অস্পষ্ট প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এই দর্শকদের মধ্যে একজন লিখেছেন: “বিটির চরিত্র, পোশাক, মনোভাব, কথাবার্তা এবং ভঙ্গি বিচার করে, এই অনুশ্রী সবকিছু সঠিকভাবে বুঝতে সক্ষম নয়।” আরেকজন ক্ষুব্ধ হয়ে লিখেছেন: “রূপার পরে অনুশ্রী অসহ্য বোধ করে।” সবাই একবার চিন্তা করে।

Back to top button