বিনোদন

Anurager Chowa: কষ্ট পাচ্ছে সোনা-রূপা! দীপাকে সত্যি বলতে দিল না লাবণ্য, দেখে রেগে গেলো দর্শকরা

লাবণ্য কেন সত্যিটা সামনে আনছে না, তার কয়েকটি কারণ হতে পারে। একটি কারণ হল যে সে সূর্য এবং দীপার বিবাহে হস্তক্ষেপ করতে চায় না। সে মনে করতে পারে যে সত্যিটা জানা গেলে তাদের বিবাহ শেষ হয়ে যাবে। আরেকটি কারণ হল যে সে সোনার স্বার্থে চিন্তা করছে। সে মনে করতে পারে যে সোনা সত্যিটা জানলে সে মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হবে। অবশেষে, লাবণ্য নিজেই সত্যিটা জানতে পারে না। সে নিজেই ভুল বোঝাবুঝিতে পড়তে পারে বা সত্যিটা জানার ভয় পেতে পারে।

লাবণ্য কেন সত্যিটা সামনে আনছে না, তার কারণ যাই হোক না কেন, এটি স্পষ্ট যে সে একটি কঠিন পরিস্থিতিতে রয়েছে। তাকে তার পরিবারের স্বার্থ এবং সত্যি বলার দায়িত্বের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। এটি একটি কঠিন কাজ হবে, কিন্তু লাবণ্যকে অবশ্যই সঠিক সিদ্ধান্ত নিতে হবে।

দর্শকরা লাবণ্যকে সত্যিটা সামনে আনতে চায়, এটা স্পষ্ট। তারা মনে করে যে সত্যিটা জানা সূর্য, দীপা এবং সোনার জন্যই ভাল হবে। কিন্তু লাবণ্যকে অবশ্যই তার নিজের সিদ্ধান্ত নিতে হবে। তাকে অবশ্যই এমন সিদ্ধান্ত নিতে হবে যা সে মনে করে সঠিক।অপরদিকে দুই মেয়ের কষ্ট দেখে দীপা সিদ্ধান্ত নেয় সে সূর্যকে সব সত্যি জানিয়ে দেবে। শাশুড়িকে গিয়ে একথা বলে সে। কিন্তু লাবণ্য দীপাকে সত্যি বলা থেকে আটকে দেয়। দীপা কারণ জিজ্ঞেস করায় লাবণ্য বলে, সূর্য তাকে বিন্দুমাত্র বিশ্বাস করে না। তাই দীপা সত্যি কথা বললেও সেটা কেউ মানবে না। সব সত্যি জেনেও লাবণ্য চুপ করে রয়েছে দেখে আগেই চটে গিয়েছিল দর্শকরা। কিন্তু এবার দীপাকেও সত্যি বলা থেকে আটকানোয় সেই রাগ আরও বেড়ে গিয়েছে। লাবণ্য কেন সত্যিটা সামনে আনছে না? এই মুহূর্তে সব দর্শকই এই একটি প্রশ্ন করছেন।

Back to top button