বিনোদন

‘Anurager Chhowa’: ঘৃণা ভুলে দীপাকে কাছে টেনে নিলো সূর্য, স্ত্রীকে নিজের কাছেও রাখতে চায় ড.বাবু!

জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ । ই সিরিজের 400 তম পর্ব শেষ করেছে৷ তবে আমরা এখনও কিছু নতুন গল্প দেখতে পারিনি। অন্য কথায়, সিরিজটি দর্শকরা গত কয়েক মাস ধরে যে পর্বগুলোর জন্য অপেক্ষা করছে সেগুলি দেওয়ার কোনো লক্ষণ দেখায় না। ভুল বোঝাবুঝির পর কি এক হয়ে যাবে দীপা ও সূর্য ? এই প্রশ্ন বারবার জিজ্ঞাসা করা হয়।

সূর্য ও দীপার বিয়ের অনেক বাস্তবতা চাপা পড়ে আছে। ধীরে ধীরে ঘৃণা প্রতিস্থাপিত হয়েছে ভালোবাসা। সূর্য দীপার প্রেমে পড়েছে কিন্তু সে আর ঠকাতে চায় না তাই সে দীপাকে অপমান করতে থাকে। কিন্তু দীপা অপমান সহ্য করে চলেছে। সে না পারছে নিজের সন্তানদের বাবার পরিচয় পাইয়ে দিতে আর না পারছে সূর্যর ভুল ভাঙাতে।

দর্শকরা একই জিনিস বারবার দেখতে দেখতে ক্লান্ত হয়ে যায়। তবুও, সিরিজটি প্রতিটি পর্বের শেষে একটি নতুন সূক্ষ্ম কবজ উন্মোচন করে এবং নিশ্চিত করে যে দর্শকরা পরবর্তী পর্বের জন্য সিরিজের প্রতি আগ্রহী এবং আগ্রহী থাকবে। ফলস্বরূপ, সিরিজটি প্রতি সপ্তাহে টিআরপি চার্টে শীর্ষে ছিল।

সোনার পরিচয় নিয়ে সম্প্রতি যখন দীপা এবং সূর্যের জীবনে অশান্তির সৃষ্টি হয়েছিল, তখন রূপা সোনাকে সত্যটি বলেছিলেন। যাইহোক, সূর্যের পক্ষে সবকিছু মেনে না নেওয়া সাধারণ। সূর্যও দীপাকে অপমান করে। সে দীপাকে তার জীবন থেকে দূরে থাকতে বলে। কিন্তু সে চায় না দীপা চলে যাক। এটা আপনার সাথে থাকতে দিন

সম্প্রতি পর্বে, সূর্যর সেই ভালোবাসাই প্রকাশ পেলো। সে সবসময় দীপাকে অপমান করে সে দীপাকে আঁকড়ে ধরল নিজের কাছে।এবং তাকে থাকতে বললেন। এই দৃশ্যটি দর্শকের কাছে খুবই আনন্দদায়ক, তবে ক্ষণিকের জন্য। কারণ সূর্য মনে মনে দীপাকে আটকে রাখতে চাইলেও কিন্তু খোলাখুলি বলতে পারে না। এবং দীপা আবার বাড়ি থেকে বের হওয়ার সিদ্ধান্ত নেয় ড. বাবুকে সান্ত্বনা দিতে।

Back to top button