বিনোদন

একঘেয়েমি অভিনয়ে বিরক্ত দর্শক, ‘মোহর’ ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিতে পারেন চ্যানেল কর্তৃপক্ষ

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় দুটি চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। বাংলা ধারাবাহিক জগতে এই দুটি চ্যানেলের মধ্যে সবসময়ের জন্যই হাড্ডাহাড্ডি লড়াই চলতে থাকে যে কোন চ্যানেল কতটা এগিয়ে থাকতে পারে টিআরপির দিক থেকে। কিন্তু চ্যানেলের মধ্যে যতই লড়াই থাকে না কেন। একই পরিবারের লোক সকলেই।

মোহর ষ্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক। বরাবর টিআরপির দিক থেকে এগিয়ে থেকেছে এই ধারাবাহিক।কিন্তু কিছু সময় ধরে ধারাবাহিকের টিআরপি ক্রমশ কমে গেছে। রাতের পরিবর্তে দুপুর ২ টোর স্লটে দেখানো হয় ‘মোহর’। দীর্ঘদিন ধরে চলা একঘেয়ে সিরিয়াল ও কম টিআরপির সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা। যার ফলে চ্যানেল কর্তৃপক্ষ নতুন ধরণের কাহিনীর দিকে ঝোঁক দিয়েছেন।

তাই সমস্ত দিক থেকে ক্ষোভ পড়ছে ‘মোহর’ ধারাবাহিকের ওপর। সম্ভবত, পুজোর পরেই বন্ধ হয়ে যেতে চলেছে ‘মোহর’। চ্যানেল জানিয়েছে চিত্রনাট্য মেনেই নাকি শেষ হতে চলেছে সিরিয়ালটি। একঘেয়েমি অভিনয় জন্য দর্শক মনে আর প্রভাব ফেলতে পারছে না এই ধারাবাহিক। উপরন্তু স্টার জলসায় সম্প্রচারিত হতে চলেছে ‘ধুলোকণা’-র মতো অন্য স্বাদের সিরিয়াল। যার কারণে চিন্তিত চ্যানেল কর্তৃপক্ষ। যার কারণে কোরোরকম রিস্ক না নিয়ে ‘মোহর’ ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিতে পারেন চ্যানেল কর্তৃপক্ষ।

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ জায়গা করে নিয়েছে টিআরপির শীর্ষে।আর অন্যদিকে ‘মিঠাই’কে টেক্কা দিতে ‘বরণ’ রাত ৮টায় করা হলেও লড়াইয়ে এঁটে উঠতে পারেনি ‘বরণ’।তাই প্রাইম টাইমের স্লট হারিয়ে ‘বরণ’ সম্প্রচারিত হতে চলেছে বিকেল সাড়ে পাঁচটায়। ‘মিঠাই’-এর রাজত্বকে চ্যালেঞ্জ জানাতে তাই এবার স্টারের বাজি ‘ধুলোকণা’।ইতিমধ্যেই ২৬ শে জুলাই থেকে রাত আটটার সময় সম্প্রচারিত হতে চলেছে ‘ধুলোকণা’, সাড়ে আটটার সময় ‘মন ফাগুন’ ও রাত ন’টার সময় ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’।শেষ হয়ে যাচ্ছে ‘ওগো নিরূপমা’। চলতি মাসে শুটিং শেষ হয়ে যাবে এই সিরিয়ালের। ষ্টার জালসাকে তার আগের অবস্থায় ফিরিয়ে আনার জন্য সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। আর এটা ভীষণ দরকার ছিল।

Back to top button