বিনোদন

‘ডান্স বাংলা ডান্সে’ দেখা যাচ্ছে না অঙ্কুশকে, তবে কি সঞ্চালনা ছাড়লেন অভিনেতা?

দিদি নাম্বার ওয়ানের পর, ডান্স বাংলা ডান্স হল জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো। এই রিয়েলিটি শো এতটাই জনপ্রিয় যে বছরের পর বছর ধরে প্রায় প্রতিটি সিজনেই টিআরপি উচ্চ হয়েছে। আর নাই বা কেন? আসলে, প্রতিটি সিজন দর্শকদের জন্য আশ্চর্যজনক চমক প্রস্তুত করে। আছে নাচ-গান, আর আছে তারকা চমক।

স্টেশন ম্যানেজাররা জনসাধারণকে বিনোদন দিতে কোন কসরত রাখেন না। এবার মিঠুন চক্রবর্তীর সঙ্গে যোগ দেবেন শুভশ্রী গাঙ্গুলি, মৌনি রায় এবং শ্রাবন্তী চ্যাটার্জি। তার সঙ্গে অঙ্কুশ।এই কথা ঠিক যে সঞ্চালক হিসেবেও অঙ্কুশ দশে দশ পাওয়ার যোগ্য। অভিনয়ের পাশাপাশি তার সঞ্চালনা খুবই পছন্দ করেন দর্শকরা।

অঙ্কুশ গত সিজন থেকে সবচেয়ে আকর্ষণীয় বাংলা নাচের একজন হয়ে উঠেছেন। তিনি যেভাবে তার রসবোধ দিয়ে সবাইকে হাসাতে পারেন তা সত্যিই বিস্ময়কর। মিঠুন এবং সেলিব্রিটিদের সাথে তার সম্পর্ককে দর্শকরা পছন্দ করেন। তবে দর্শকদের জন্য একটি বড় দুঃসংবাদ রয়েছে। কারণ অঙ্কুশ ডান্স বাংলা ডান্স ছেড়েছেন ।

এখন অবধি অঙ্কুশ নাচ, গান, আড্ডা ও হাসি দিয়ে দর্শকদের বিনোদন দিয়েছেন। দশ বছর পর সেটে মিঠুন চক্রবর্তীর ফেরা দর্শকদের জন্য ছিল বড় চমক। আবার, অঙ্কুশ হোস্ট হিসাবে দুর্দান্ত কাজ করেছেন। কিন্তু এই দুঃসংবাদ শোনা গেল তাদের মধ্যে। অঙ্কুশ সত্যিই ডান্স বাংলা ডান্স থেকে অবসর নিয়েছেন।

তাই দুই সপ্তাহ ধরে ড্যান্স বাংলা ডান্সের মঞ্চে অঙ্কুশকে দেখতে পারেননি দর্শক। তাই দর্শকরা ভাবছেন অঙ্কুশ গেল কোথায়? তিনি কি হঠাৎ করেই বাঙালির নাচ বন্ধ করে দিলেন? তবে অবশেষে, দর্শকদের সমস্ত প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে অঙ্কুশের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের মাধ্যমে। কেন তিনি এখন টিভি পর্দায় নেই তা সবারই জানা।

আসলে অভিনেতা নাকি এখন ঘুরতে গিয়েছেন বাইরে কোথাও। কখনো ঝর্ণার সামনে, কখনো পরিত্যক্ত বিমানের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। তাই, নেটিজেনরা অনুমান করছেন যে এই কারণেই অঙ্কুশ বর্তমানে টিভি পর্দায় নেই।

Back to top button