বিনোদন

৯০ দশকের গান গেয়ে সকলের মন জয় করলেন অঙ্কিতা,নেটদুনিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে তার গান

বাড়ির সকলেই সংগীতের সঙ্গে যুক্ত। ছোটবেলা থেকেই মায়ের হাত ধরেই গান শিখেছে সে। গোবরডাঙার ইছাপুর হাই স্কুলের ক্লাস টুয়েলভের ছাত্রী অঙ্কিতা ভট্টাচার্য। তার জীবন কাহিনী আলাদা করে বলার কিছু নেই।সারেগামাপার মঞ্চেও অঙ্কিতা গানের মাধ্যমে সকলের মন জয় করেছে। শুধু তাই নয় প্রথম হয়েছেন তিনি। এই সাফল্যের পর তাকে আর পেছনে মুড়ে দেখতে হয়নি।সারেগামাপার মঞ্চে শুধু একা অঙ্কিতা এবং তার মা দুজনকেই একসাথে গান করতে দেখা গিয়েছে।

বর্তমানে অঙ্কিতাকে বহু স্টেজ পারফরম্যান্স করতে দেখা যায়।তাঁর বেশিরভাগ স্টেজ পারফরমেন্সের ভিডিও নেটদুনিয়ায় দ্রুত গতিতে ছড়িয়ে পরে।গানের মাধ্যমে খুব অল্প বয়সেই সবার প্রিয় গায়িকা হয়ে উঠেছে। সম্প্রতি তার একটি গানের ভিডিও দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ভিডিওটিতে অঙ্কিতাকে ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ গানটি গাইতে দেখা যাচ্ছে। খুবই জনপ্রিয় একটি গান অঙ্কিতার কণ্ঠে এই গানটি আরও ফুটে উঠেছে।তার গান যে দর্শকদের ভীষণ ভালো লাগছে তার প্রমান রয়েছে ভিডিওতেই।

ফেসবুক পেজে আপলোড করা এই ভিডিওটি নেটিজেনরা খুবই পছন্দ করছে। তাই এক দর্শক কমেন্ট করেছেন,‘ আমি মনে করি বাঙালি পুরুষ মহিলারাই গানের জগতে শ্রেষ্ঠত্ব কায়েম করেছে। মেয়েটি কি দুর্দান্ত গাইলো। বাহ! মনটা ভরে গেল।’ অন্য একজন লিখেছেন, ‘ঈশ্বর ওর জন্য অনেক সুন্দর ভবিষ্যৎ তৈরি করে রেখেছেন’

Back to top button